বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

কিবরিয়া হত্যা মামলায় জিকে গউছ কারাগারে



1. gousনিউজ ডেস্ক::
সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জিকে গউছকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রবিবার দুপুরে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করেন জিকে গউছ। আদালত শুনানি শেষে তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

এসময় আদালতের বাহিরে থাকা বিএনপির সমর্থকরা বিক্ষোভ মিছিল করে। একপর্যায়ে তারা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিনসহ ২০ জন আহত হয়। উত্তেজিত সমর্থকরা বেশ কয়েকটি যান বাহনও ভাঙচুর করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল ছোড়ে পুলিশ। ঘটনার পর শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে শহর জুড়ে উত্তেজনা বিরাজ করছে।

হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার শহিদুল ইসলাম জানান, জিকে গউছকে কারাগারে নেওয়ার সময় বিএনপির কর্মীরা পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হয়। বিএনপির হামলায় সদর থানা ওসি নাজিম উদ্দিনসহ বেশ কয়েকজন আহত হন। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে শহরে অতিরিক্ত পুলিশ মোত‌‌‌ায়েন করা হয়েছে।

মামলার আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন জানান, সম্পূর্ণ রাজনৈতিক হয়রানি ও নির্বাচন থেকে দূরে রাখতেই কিবরিয়া হত্যা মামলায় জিকে গউছকে জড়ানো হয়েছে।

তিনি বলেন, ‘এ আদেশের বিপক্ষে আমরা উচ্চ আদালতে যাব। আশাকরি উচ্চ আদালত থেকে জামিন পাব।’

মেয়র জিকে গউছ আদালত প্রাঙ্গনে সাংবাদিকদের বলেন, ‘আমি অবৈধ সরকারের রোষানলে, মিথ্যা মামলায় কারাগারে যাচ্ছি। আমাকে রাজনৈতিকভাবে শুন্য করার জন্য পরিকল্পিতভাবে মামলায় জড়ানো হয়েছে। হবিগঞ্জের মানুষের ভালবাসায় আমি এ মামলায় নির্দোষ প্রমাণিত হব।’

সংবাদটি শেয়ার করুন

Developed by: