শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কার সাথে প্রেম করছেন জেনি?



downloadবিনোদন ডেস্ক:: কিছু বছর আগে নির্মাতা অমিতাভ রেজার সঙ্গে বিয়ে হয়েছিল জেনির। তবে বছর দু’য়েকের মধ্যেই সেই সম্পর্কের অবসান ঘটে। এরপর একাই থেকেছেন তিনি। তবে সম্প্রতি একজনের সাথে সম্পর্কের কথা নিজের মুখেই স্বীকার করলেন তিনি। জেনির মনের মানুষটি এখন তাহলে কে?

কিছুদিন ধরে চ্যানেল নাইনের অনুষ্ঠান প্রধান তানভীর খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেছে মডেল-অভিনেত্রী জেনির। তবে এ গুঞ্জনটি তখনই বাস্তব প্রমাণিত হয়, যখন তানভীর খান জেনির সঙ্গে কয়েকটি ছবি তুলে তার ফেসবুক ওয়ালে পোস্ট করেন। তাদের এসব ছবিতে শুভেচ্ছাও জানিয়েছেন অনেকে।
জানা গেছে, ভালবাসার ভেলায় দীর্ঘ সময় ধরেই তানভীর খান ও জেনি ভেসে বেড়াচ্ছেন। বিষয়টি অবশ্য গোপনও রাখতে চাননি তারা। এদিক থেকে সাহসিকতার পরিচয় দিয়েছেন এই প্রেমিকযুগল। এবং গতকাল নিজেদের সম্পর্কের বিষয়টি একটি পত্রিকার কাছে স্বীকার করেছেন তারা।

সম্পর্কটা অনেক গভীর হলেও এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না এ প্রেমিকযুগল। দু’জনই কাজ নিয়ে ব্যস্ত। কাজের ব্যস্ততাটা কমে এলে যখন তাদের মনে হবে বিয়ে করা উচিত, ঠিক তখনই সিদ্ধান্তটা নেবেন। সবাইকে জানিয়েই শুভ কাজটি সারবেন বলেও জানিয়েছেন তারা।

এ বিষয়ে তানভীর খান বলেন, এটা আসলে প্রচারেরও কিছু নেই আবারও লুকানোরও কিছু নেই। এটি সম্পূর্ণ একটি ব্যক্তিগত বিষয়। তবে হ্যাঁ, আমাদের মধ্যে সম্পর্ক রয়েছে। এটা আমাদের কাছের মানুষদের প্রায় সবাই জানেন। তারা শুভেচ্ছাও জানিয়েছেন আমাদের।

এদিকে তানভীর খান ও জেনির সম্পর্কের বিষয়টি নিয়ে মিডিয়াসংশ্লিষ্ট অনেকেই নিজেদের মতামত প্রকাশ করছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। তানভীর খানের সঙ্গে সম্পর্ক বিষয়ে অভিনেত্রী জেনি বলেন, তানভীর খান ও আমার সম্পর্ক চলছে এটা সত্যি। তবে এটি খুব ইতিবাচক বিষয়। বিষয়টি যেন নেতিবাচক দৃষ্টিতে প্রকাশ না হয় মিডিয়ায় সেটাই প্রত্যাশা থাকবে। তানভীরের সঙ্গে সম্পর্কের বয়সটা একদম কম নয়, আবার বেশিও নয়। তবে আমরা দু’জন দু’জনকে অনেক বুঝি। এটাই সবচেয়ে বড় ব্যাপার।

বিয়ের প্রশ্নে জেনি আরও বলেন, সম্পর্কের পরিণতি হচ্ছে বিয়ে। তবে দু’জনই আমরা কাজ নিয়ে ব্যস্ত। কাজের ব্যস্ততাটা শেষ হলেই সুখবরটি আসবে। তখনই পারিবারিকভাবে বিয়ের ব্যাপারে সিদ্ধান্ত হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: