রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কারাগারে ফখরুলের সঙ্গে স্ত্রীর সাক্ষাৎ



3. fokhrulনিউজ ডেস্ক::
ঢাকা কেন্দ্রীয় কারাগারে মির্জা ফখরুল আলমগীরের সঙ্গে দেখা করেছেন তার স্ত্রী রাহাত আরা বেগম। বুধবার আদালত বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবকে কারাগারে পাঠানোর ঘণ্টাখানেকের মধ্যে রাহাত আরা সেখানে যান। মিনিট সাতেক তাদের মধ্যে কথা হয়।

মঙ্গলবার বিকেলে গ্রেপ্তারের পর মিন্টো রোডের গোয়েন্দা পুলিশের কার্যালয়ে গিয়েছিলেন রাহাত আরা। কিন্তু রাজনীতিক স্বামীর দেখা পাননি তিনি। ফখরুলকে বুধবার বিকেল সোয়া ৫টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয়, তাকে ২৬ নম্বর সেলে রাখা হয়েছে বলে কারা কর্মকর্তারা জানিয়েছেন।

৫ জানুয়ারিতে পাল্টাপাল্টি কর্মসূচিতে রাজনৈতিক উত্তাপের মধ্যে জাতীয় প্রেসক্লাবে অবস্থান নিয়েছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব। পরদিন বের হওয়ার সময় তাকে গ্রেপ্তার করে ডিবি কার্যালয়ে নেওয়া হয়। সেখান থেকে আদালতের মাধ্যমে কারাগারে যান তিনি।

ফখরুলের বিরুদ্ধে গাড়ি পোড়ানোসহ নানা অভিযোগে পুলিশের দায়ের করা অর্ধশতাধিক মামলা রয়েছে। এবার গাড়ি পোড়ানোর একটি মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে। গত বছর দলীয় কার্যালয় থেকে গ্রেপ্তারের পর কয়েক মাস কারাগারে ছিলেন সাবেক প্রতিমন্ত্রী ফখরুল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: