শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

‘কামরুল হাসান মানসিক ভারসাম্যহীন’: কৃষক দল



k-dalঅনলাইন ডেস্ক:: ‘আসল’ বিএনপি’র দাবিদার কামরুল হাসান নাসিম একজন মানসিক ভারসাম্যহীন ও বিকারগ্রস্থ বলে মন্তব্য করেছে বিএনপির সহযোগী সংগঠন বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল।

শুক্রবার সন্ধ্যায় কৃষক দলের সহ-দপ্তর সম্পাদক এসকে সাদী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওই ব্যক্তি তাদের নয়, সরকারের লোক।

শুক্রবার গুলশানের একটি হোটেলে সংবাদ সম্মেলন করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পদত্যাগের জন্য ২ ফেব্রুয়ারি পর্যন্ত সময় বেঁধে দেন কামরুল হাসান নাসিম।

নিজেকে ‘আসল বিএনপির’ নেতা দাবি করে কামরুল হাসান নাসিম বলেন, খালেদা জিয়া ওই সময়ের মধ্যে পদত্যাগ না করলে পরদিন ‘হাজারো নেতাকর্মী নিয়ে’ খালেদা জিয়ার কাছে গিয়ে ‘তার নেতৃত্বের সমাপ্তি’ ঘটানো হবে।

এর জবাবে কৃষক দলের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, কামরুল হাসান নাসিম নামে এক ব্যক্তি সংবাদ সম্মেলনে নিজেকে কৃষক দলের সদস্য বলে পরিচয় দিয়েছেন। বিষয়টি আমাদের নজরে এসেছে। আমরা স্পষ্ট ভাষায় জানিয়ে দিতে চাই, কামরুল হাসান নাসিম নামে কোনো ব্যক্তি অতীতে কোনো দিন কৃষক দলের কোনো পর্যায়ের পদ তো দূরের কথা বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাথে সম্পৃক্ত ছিল না এবং বর্তমানেও নেই।

নিজেকে একজন সাংবাদিক, গবেষক, টক শো উপস্থাপক ও রাজনীতিক পরিচয় দিয়ে নাসিম আগামী ৩০ জানুয়ারি রাজধানীতে সমাবেশ করারও ঘোষণা দিয়েছেন ।

কৃষক দল দাবি করেছে, আমরা মনে করি মানসিক ভারসাম্যহীন ও বিকারগ্রস্থ ওই ব্যক্তি সরকারের এজেন্ডা বাস্তবায়নের অংশ হিসেবে জনমনে বিভ্রান্তি সৃষ্টির অসৎ উদ্দেশ্য নিয়ে তথাকথিত সংবাদ সম্মেলন করে মিডিয়ার দৃষ্টি আকর্ষণ করতে চাইছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশের যেখানেই তাকে পাওয়া যাবে সেখানেই তাকে প্রতিহত করা হবে।

কামরুল হাসান নাসিমকে ‘ভণ্ড, প্রতারক ও সরকারের চর’ আখ্যায়িত করে তার সঙ্গে কোনো ধরনের ‘সামাজিক ও রাজনৈতিক সংশ্লিষ্টতা’ না রাখতে কৃষক দলের নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানানো হয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: