শুক্রবার, ৯ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কল্যাণপুরে অপহরণের পর হত্যার ঘটনায় গ্রেফতার ৩



14.grftarনিউজ ডেস্ক::
ঢাকা কল্যাণপুর থেকে অপহরণের পর হত্যার ঘটনায় ৩ অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।
বৃহস্পতিবার অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এদের মধ্যে দু’জনকে পাবনার সাঁথিয়া থেকে আটক করা হয়ে। পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী অন্যজনকে ঢাকা উত্তরা থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব সদরদফতরের মিডিয়া উইংয়ের উপ পরিচালক মেজর রুম্মন মাহমুদ জানান, গ্রেফতারদের র‌্যাব-৪ এর দফতরে জিজ্ঞাসাবাদ চলছে।

গত ১৯ নভেম্বর দুপুরে নিজ বাড়ি থেকে মিরপুরের উদ্দেশে বের হয়ে নিখোঁজ হয় ক্যলাণপুরের আনোয়ার হোসেনের ছেলে গোলাম রাব্বি (২০)। ধানমন্ডির একটি বেসরকারি ইনস্টিটিউট অব সাইন্স অ্যান্ড টেকনোলজি ইউনিভার্সিটির এমবি’র ১ম বর্ষের ছাত্র । এর ৬দিন পর পাবনার সাঁথিয়ার একটি বিল থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: