বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কর্নেল অলিকে দুদকে জিজ্ঞাসাবাদ



18. dudokনিউজ ডেস্ক::
লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান কর্নেল(অব.) অলি আহমেদকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
বৃহস্পতিবার দুদক কার্যালয়ে সকাল ১০টা থেকে দুপুর ১ টা পর্যন্ত দুদকের উপ-পরিচালক রামমোহন নাথ তাকে জিজ্ঞাসাবাদ করেন।
কর্নেল(অব.) অলি আহমেদের বিরুদ্ধে বিপুল পরিমাণ অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের অনুসন্ধানের জন্য তাকে এ জিজ্ঞসাবাদ করা হয়। তিনি অনেক আগেই কমিশনে সম্পদ বিবরণী দাখিল করেছেন।

কর্নেল(অব.) অলি সাংবাদিকদের বলেন, ১৯৯৬ সালে তৎকালীন দুর্নীতি দমন ব্যুরোতে তার বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগ ছিল। আর ওই ধারাবাহিকতায় দুদক তাকে সম্পদ বিবরণীর নোটিশ করেছে।
তিনি বলেন, দেশের একজন সুনাগরিক হিসেবে তিনি সম্পদ বিবরণী দাখিল করেছেন।
কর্ণেল (অব.) অলি আহমেদ বলেন, জনৈক এস আহমেদ মিয়া তার বিরুদ্ধে দুদকে একটা আবেদন করেন যে, তিনি (অলি) জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করেছি। এটা নিয়ে হাইকোর্টে ও জেলা কোর্টে মামলা হয়েছে। পরবর্তী সময়ে দুদক থেকে তাকে সম্পদ বিবরণী নোটিশ দেয়া হয়েছে।

তিনি গতবছর ২৫ সেপ্টেম্বর দুদকে সম্পদ বিবরণী জমা দিয়েছেন। আজ ওই বিবরণী সম্পর্তে কিছু তথ্য জানাতে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি আরও বলেন, আমি বিশ্বাস করি, কেউ দুর্নীতি করলে তার শাস্তি হওয়া উচিত। (অলি) আমি জীবনে কোনো হারাম রোজগার করিনি। বাকি জীবনেও করব না।

সংবাদটি শেয়ার করুন

Developed by: