শনিবার, ২৬ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

কবীর সুমন বহুগামী: তসলিমা



4. taslimaনিউজ ডেস্ক: কখনো তিনি প্রতিবাদী সংসদ সদস্য, কখনো বা বাংলা গানের মোড় ঘুরিয়ে দেয়া গায়ক, কখনো বা তুখোড় সাংবাদিক। তিনি কবীর সুমন।
তাকেই ক্ষমতালোভী, অর্থলোভী বলে নিজের ফেসবুক ওয়ালে তোপ দাগলেন তসলিমা নাসরিন। সব পরিচয় ছাপিয়ে ‘বিতর্কিত’ লেখিকার তকমাই এখন আর একমাত্র সম্বল।
তসলিমার দাবি, ক্ষমতার বড় লোভ সুমনের। টাকা পয়সারও লোভ প্রচণ্ড। অথচ কী ভীষণ আদর্শবাদী বলে ভাবতাম মানুষটাকে। এখনো অবশ্য প্রচুর লোককে বোকা বানিয়ে চলছেন। অভিনয় ভালো জানেন বলে এটি সম্ভব হচ্ছে।

এ নির্বাসিত লেখিকা দাবি করেছেন, বহু নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে সুমনের। কিন্তু তসলিমার চোখে সুমন নারীবিরোধী।

ফেসবুকে তসলিমা লিখেছেন, সুমন বলেছেন বহু নারীর সঙ্গে সম্পর্ক তার। কিন্তু তিনি যে বড্ড নারীবিরোধী লোক। তার জার্মান বউ মারিয়াকে তিনি শুধু মানসিকভাবে নয়, শারীরিকভাবেও নির্যাতন করতেন। মারিয়া মামলা করেছিলেন সুমনের বিরুদ্ধে।

শুনেছি ক্ষমতার লোকেরা তাকে জামিন পেতে সাহায্য করেছিলেন। মারিয়ার ফ্ল্যাট, জিনিসপত্র- কিছুই নাকি সুমন তাকে ফেরত দেননি। মারিয়া শেষ পর্যন্ত সুমনকে ডিভোর্স দিয়ে খালি হাতে জার্মানিতে ফিরে যেতে বাধ্য হয়েছিলেন।

যদিও তসলিমার এ অভিযোগ নিয়ে এখনো পর্যন্ত সুমন কোনো বিবৃতি দেননি। কিন্তু তসলিমার এ অভিযোগ কতটা সত্যি? মানুষ সুমনের অন্দরমহল কি এতটাই কদর্য? নাকি পুরনো কোনো রাগ মেটাতে তসলিমার এ অভিযোগ?

সংবাদটি শেয়ার করুন

Developed by: