সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

কথা বলা বন্ধ করতে মেয়ের জিভ কাটলো বাবা!



5. jihbaআন্তর্জাতিক ডেস্ক::
পৃথীবিতে সব সময় ঘটছে নানা রকম ঘটনা। কিন্তু এ রকম ঘটনা কয জন শুনেছেন যে, মোবাইলে কথা বলা বন্ধ করতে মেয়ের জিভ কেটে দিয়েছে তার বাবা।

ঘটনাটি ঘটেছে ভারতের দক্ষিণ চব্বিশ পরগনার ঢোলাহাট থানার মাদারপাড়ায়। আশঙ্কাজনক অবস্থায় মেয়েকে ডায়মন্ড হারবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সকালে ধানক্ষেতের ধার থেকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে মেয়েটিকে।

জানা গেছে, ছেলে বন্ধুদের সঙ্গে মোবাইল ফোনে কথা বলতে বার বার নিষেধ করলেও কথা শোনেনি মেয়ে। তাই বাবা রাগ করে মেয়েটির জিভ কেটে দিয়েছে।

ঘটনার পর থেকে মেয়েটির বাবা পলাতক রয়েছে। বাবার বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: