বুধবার, ১ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

কক্সবাজারে মালয়েশিয়া গামী ট্রলারডুবি: নিখোঁজ ৩৫



10. troler dubiনিউজ ডেস্ক::
অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে কক্সবাজারের কুতুবদিয়া চ্যানেলে কমপক্ষে ৭১ জন যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবে গেছে। স্থানীয়দের সহায়তায় কোস্ট গার্ড ও পুলিশ সদস্যরা ৩৬ জনকে জীবিত উদ্ধার করলেও এখনো ৩৫ নিখোঁজ রয়েছে। আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে কক্সবাজারের কুতুবদিয়া চ্যানেলে ডুবে যায় ট্রলারটি। অতিরিক্ত যাত্রী বহনের কারণেই এ দুর্ঘনাটি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

এদিকে কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওংসাতুয়াইন জানান, ডুবে যাওয়া ট্রলারটিতে কমপক্ষে ৭১ জন যাত্রী ছিলেন। এরইমধ্যে কোস্টগার্ড ৩৬ জনকে উদ্ধার করেছে। নিখোঁজ বাকীদের উদ্ধারে তৎপরতা চলছে। তবে কোস্টগার্ডের পূর্ব জোনের কমান্ডার ক্যাপ্টেন শহীদুল ইসলাম জানান, ট্রলারটিতে ৫০ থেকে ৬০ জন যাত্রী ছিলেন বলে মনে হচ্ছে। এটি বুধবার রাত সাড়ে ১১টার দিকে কক্সবাজারের মাঝিরঘাট থেকে অবৈধ পথে মালয়েশিয়া যাওয়ার উদ্দেশে দেশের বিভিন্ন স্থান থেকে যাত্রী নিয়ে রওয়ানা দেয়। তিনি বলেন, উদ্ধার হওয়া যাত্রীরা জানিয়েছে, তারা মালয়েশিয়া যাওয়ার জন্য চট্টগ্রামের মাঝেরঘাট থেকে বুধবার রাতে যাত্রা করেছিলেন। সকালে কুতুবদিয়ার দক্ষিণে ট্রলারটি ডুবে যায়।

কোস্ট গার্ডের সাব লেফটেন্যান্ট এমএ হাশেম জানান, ট্রলারটিতে শতাধিক যাত্রী ছিল। ট্রলারডুবির খবর পেয়ে কোস্টগার্ডের জাহাজ পিজিএফ তৌহিদ ঘটনাস্থলে এসে ৩৬ জনকে উদ্ধার করেছে। এছাড়া কোস্টগার্ডের জাহাজ পিজিএফ তানভীর ও নৌবাহিনীর জাহাজ বিএনফ অপরাজেয় ঘটনাস্থলের উদ্দেশে রওয়ানা হয়েছে। কোস্ট গার্ডের উদ্ধারকারী জাহাজ ‘তানভীর’ চট্টগ্রাম থেকে ঘটনাস্থলের দিকে রওনা হয়েছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: