বৃহস্পতিবার, ৬ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ওসমানীনগরে ওসি হত্যা মামলায় ১৩১জনকে অভিযুক্ত করে আদালতে চার্জসিট



Untitled-1-copy5নিউজ ডেস্ক :: সিলেটর ওসমানীনগরের গোয়ালাবাজারে শ্রমিকদের পক্ষে সংঘর্ষ থামাতে গিয়ে ওসি মোস্তাফিজুর রহমান নিহত হওয়ার ঘটনায় উপজেলার গোয়ালা বাজার ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মানিকসহ ১৩১জনকে অভিযুক্ত করে আদালতে চার্জসিট প্রেরণ করা হয়েছে। ১৩ এপ্রিল ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অকিল উদ্দিন আদালতে এ মামলার চার্জসিট প্রদান করেন। অভিযোগ প্রমাণিত না হওয়ায় ১৫জনকে চার্জশিট থেকে অব্যাহতির প্রার্থনা করা হয়েছে।

১৭ই ডিসেম্বর উপজেলার ওসমানীনগরের গোয়ালাবাজারে অটোরিকশা শ্রমিক সংগঠনের দুটি গ্রুপের মধ্যে নতুন শাখা স্থাপন করাকে কেন্দ্র করে সংঘর্ষ সৃষ্টি হয়। সংঘর্ষ চলাকালে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। সংঘর্ষকালে ওসি মোস্তাফিজুর রহমান অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ঐ দিন হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় একশ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৭/৮শ লোক’কে আসামি করে ওসমানীনগর থানায় হত্যা মামলা দায়ের করা হয়।
ঘটনার প্রায় ৪মাস পর গত ১৩ এপ্রিল ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) অকিল উদ্দিন উপজেলার গোয়ালা বাজার ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান মানিক প্রধান আসামীসহ ১৩১জনকে অভিযুক্ত করে ১৪৭/১৪৮/১৪৯/৩০৭/৩৩২/৩৫৩/৩০২/৪২৭/১১৪ ধারা মোতাবেক আদালতে চার্জসিট প্রেরণ করেন।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ মো: মুরছালিন আদালতে চার্জসিট প্রেরনের সত্যতা নিশ্চিত করে বলেন,আদালতের নির্দেশ মোতাবেক আসামিদের গ্রেফতারে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: