মঙ্গলবার, ১১ মে ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ওরা ছাত্রলীগ না ছাত্রদল? অভিযোগ ছাত্রদলের পদবঞ্চিতদের



13. chatrodol bidruhiসিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নতুন কমিটি প্রত্যাখানকারী পদবঞ্চিত বিদ্রোহী নেতারা বলেছেন, নবগঠিত সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটির ২ মাস অতিবাহিত হলেও দলের ত্যাগি পদবঞ্চিত এবং মূলধারার নেতাকর্মীদের প্রতিরোধের মুখে তারা যখন স্বাভাবিক কোন কার্যক্রম করতে পারছে না, তখন ৮ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষ্যে নবগঠিত ছাত্রদলের নেতৃবৃন্দরা যে র‌্যালীর আয়োজন করল সেই র‌্যালীতে সিলেট বাসী কি দেখতে পেল? ওইটা কি ছাত্রদলের র‌্যালী ছিল, নাকি ছাত্রলীগের র‌্যালী ছিল তা নিয়ে আমাদের ও জনগনের মনে হাজার প্রশ্ন? সোমবার বিকাল ৩ টায় সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব কথা বলেন পদবঞ্চিত নেতারা।
তারা আরো বলেন, একই দিবস পালন করতে প্রশাসনের অনুমতি থাকা স্বত্ত্বেও একটি পক্ষ পুলিশের বর্বরতা ও হয়রানির শিকার হলেও অপর পক্ষকে পুলিশ নিশ্চিন্ত নিরাপত্তার বেষ্টনী দিয়ে র‌্যালী করাচ্ছে। ছাত্রদলের এই দুটি ভিন্ন চিত্র নিয়ে তৃণমুল ছাত্রদলসহ সিলেটবাসীকে যে প্রশ্নের মুখোমুখি করেছে তা আজ মহামূল্যবান একটি প্রশ্ন। পদবঞ্চিত নেতারা বলেন, সিলেট ছাত্রদলের কোন পক্ষটি বর্তমান ফ্যাসীবাদী সরকারের চক্ষুশুল আর কোন পক্ষটি তাদের আপন? তাছাড়া তারা ছাত্রদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দদেরকে অবৈধ পকেট কমিটি ভেঙ্গে নতুন কমিটি গঠন করার আহ্বান জানান এবং অবিলম্বে সকল কারাবন্দী নেতাকর্মীদেরকে মুক্তি দিয়ে ছাত্রদল নেতাকর্মীদেরকে পুলিশী হয়রানী বন্ধের দাবি জানান। এ সময় উপস্থিত ছিলেন, জেলা ছাত্রদলের সাবেক সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুল মজিদ, অর্জুন ঘোষ, কামরুজ্জামান দিপু, মদন মোহন কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল হাসিম জাকারিয়া, এখলাছুর রহমান মুন্না, নাজিম উদ্দিন পান্না, হানুর ইসলাম ইমন, আব্দুর রউফ, আব্দুল মালেক প্রমুখ।
বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Developed by: