শনিবার, ৪ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ওজোপাডিকোকে সেবামূলক প্রতিষ্ঠানে গড়ার আহবান



15. khulnaনিউজ ডেস্ক::
ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডকে (ওজোপাডিকো) যুগোপযোগী এবং সেবামূলক প্রতিষ্ঠানে গড়ে তোলার আহবান জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। পাশাপাশি এ প্রতিষ্ঠানের উন্নয়ন ও সক্ষমতা বৃদ্ধির তাগিদ দিয়েছেন তিনি। শুক্রবার (১৩ ফেব্রুয়ারি) খুলনার বয়রার ওজোপাডিকোর প্রধান কার্যালয় পরিদর্শন ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় এ আহবান জানান তিনি।

প্রতিমন্ত্রী বলেন, সরকার ২০২১ সালের মধ্যে বিদ্যুৎ খাতে উন্নয়নের যে লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে, তা ২০১৯ সালের মধ্যেই অর্জন করতে হবে। এজন্য সিস্টেম লস কমিয়ে আনা, লোড ম্যানেজমেন্ট এবং ক্যাপাসিটি ডেভেলপমেন্ট করতে হবে। তিনি বলেন, অন্যান্য বিদ্যুৎ বিতরণ প্রতিষ্ঠানের সঙ্গে ওজোপাডিকোকেও এগিয়ে আসতে হলে ভবিষ্যৎ চাহিদাকে সামনে রেখে আধুনিক ও দীর্ঘমেয়াদী প্রকল্প গ্রহণ করতে হবে। তিনি গ্রাহকদের সেবার মান উন্নয়নের জন্য ওয়ান স্টপ সার্ভিসকে আরো কার্যকর করার তাগিদ দেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা আসনের সংসদ সদস্য মুন্নুজান সুফিয়ান। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ওজোপাডিকো’র ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী সারোয়ার হোসেন।

পরে প্রতিমন্ত্রী দৌলতপুরের মেঘনা অয়েল কোম্পানির জমি পরিদর্শন এবং শহীদ অধ্যাপক আবু সুফিয়ান স্মৃতি হতদরিদ্র ভূমিহীন কমিটির পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা দেন। এ সময় তিনি মেঘনা অয়েল কোম্পানির জমিতে যেসব ভূমিহীন লোক বসবাস করছেন, তাদের অন্যত্র পুর্নবাসন না করা পর্যন্ত উচ্ছেদ না করার আশ্বাস দেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: