বুধবার, ২৯ জুন ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «  

ঐশ্বরিয়ার শুটিংয়ে আরাধ্যর জন্য বিশেষ ব্যবস্থা



aishwaryaaaradhya2বিনোদন ডেস্ক : আরাধ্যার খেয়াল রাখার জন্যই বিনোদনের জগত থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছিলেন বলিউডের শীর্ষ নায়িকা ঐশ্বরিয়া রাই। দীর্ঘ বিরতির পর জাজবা সিনেমাটির মাধ্যমে বলিউডে ফিরছেন তিনি। কিন্তু শুটিং সেটে শুধু তিনিই নন, উপস্থিত থাকবেন মেয়ে আরাধ্যা বচ্চনও। ঠিক এ কারণেই আরাধ্যর জন্য ব্যবস্থা করা হচ্ছে বিশেষ ভ্যানিটি ভ্যানের।
ছবির পরিচালক সঞ্জয় গুপ্তা জানিয়েছেন, আমার নিজের সন্তান আছে। তাই আরাধ্যর প্রতি অ্যাশের দায়িত্ব এবং কর্তব্যের কথা আমি বুঝি। শুটিংয়ের জন্যে যাতে আরাধ্যর কোনো অসুবিধে না হয়, তাই এ ব্যবস্থা করা হয়েছে।

কী কী থাকছে সেই বিশেষ ভ্যানিটি ভ্যানে? থাকছে একটি ছোট ফ্রিজ যেখানে রাখা থাকবে আরাধ্যর পছন্দের সব খাবার, একটি প্লে জোন যেখানে দোলনা ও স্লাইডার থাকছে, থাকছে নানা রকমের গল্পের বই।

আর এসব কিছুর মাঝে যদি ছোট্ট আরাধ্য ক্লান্ত হয়ে যায় তার জন্যে ব্যবস্থা থাকছে কাস্টমাইজড খাট এবং অসংখ্যা সফ্ট টয়জের। আরাধ্যর সঙ্গে খেলতে এবং সময় কাটাতে সেখানে মাঝে মধ্যেই উপস্থিত থাকবে সঞ্জয়ের চার বছরের ছেলে শিবাংশ এবং দুই বছরের মেয়ে দালাই।

সংবাদটি শেয়ার করুন

Developed by: