বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «  

এ সপ্তাহের মধ্যেই আন্দোলন থেমে যাবে : সুরঞ্জিত



2. senনিউজ ডেস্ক::
এ সপ্তাহের মধ্যেই বিএনপি ও ২০ দলের আন্দোলন থেমে যাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেন গুপ্ত।
তিনি বলেন, পুরো দেশবাসীর সঙ্গে আমরাও উদ্বিগ্ন, উৎকন্ঠিত। দেশে বেশিদিন এই নাশকতা চলতে দেয়া যায় না। এ সপ্তাহের মধ্যে এই আন্দোলন থেমে যাবে। এদের সঙ্গে আর কোনো সংলাপও হবে না। রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে শুক্রবার দুপুরে বঙ্গবন্ধু একাডেমী আয়োজিত ‘চলমান রাজনীতি বিষয়ে আলোচনা’ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আক্রান্ত হলে অথবা মানুষের প্রাণ রক্ষার স্বার্থে বিজিবি সদস্যরা নাশকতাকারীদের গুলি করবে বিজিবি প্রধানের এমন বক্তব্যে দেশবাসীর সমর্থন রয়েছে বলে দাবি করে বলেন, মানুষের প্রাণ রক্ষা করা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্তব্য। এজন্য তারা গুলি করতে পারে।
সুরঞ্জিত সেন গুপ্ত খালেদা জিয়াকে উদ্দেশ্য করে বলেন, আপনি যতই কূটনীতিকদের নিয়ে বসেন, লাভ নাই। বিশ্বের কোনো দেশই সন্ত্রাস ও নাশকতাকারীদের সঙ্গে নেই। আপনার সঙ্গেও নেই।

তিনি খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আরো বলেন, আমেরিকা থেকে সবচেয়ে নিরপেক্ষ বিচারক নিয়ে আসলেও এতিমদের টাকা মেরে খাওয়ার মামলা থেকে আপনি রেহাই পাবেন না। নির্বাচনে অযোগ্য হলে তো আর বিএনপির মালিকানাই থাকবে না।
বিএনপির বহিষ্কৃত ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদার জোট প্রসঙ্গে তিনি বলেন, গোলমাল হুদা ২৫ দলীয় জোট বানাইছে। সেও আপনার উপরে। এরকম তামাশা আরও হবে।

সুরঞ্জিত বলেন, নাশকতা ও সহিংসতাকারীদের সঙ্গে কোনোদিন সংলাপ করবে না আওয়ামী লীগ। কোন অ্যাডভাইজার (উপদেষ্টা) যেন আলোচনার কথা বলেছে, হানিফ বলছে, আপনি কেডা। ঠিকই কইছে। আসলে এরা যে কখন কোন দিকে থাকে বলা যায় না।
উল্লেখ্য প্রধানমন্ত্রীর জনপ্রশাসন বিষয়ক উপদেষ্টা এইচটি ইমাম ১৩ জানুয়ারি রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে এক সেমিনারে বলেছিলেন, সন্ত্রাস ছাড়ার লিখিত দিলে বিএনপির সঙ্গে সংলাপ হতে পারে। এর একদিন পর দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছিলেন, এইচটি ইমাম আওয়ামী লীগের কেউ নন।
ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, সাম্যবাদী দলের একাংশের পলিটব্যুরো সদস্য হারুন চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুল হাই কানু, বঙ্গবন্ধু একাডেমীর সাধারণ সম্পাদক হুমায়ুন কবির মিজি প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: