শুক্রবার, ১২ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৮ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

এ মাসের শেষে মুক্তি পাচ্ছে ‘চার অক্ষরের ভালোবাসা’



popy
বিনোদন ডেস্ক:: চলতি মাসের ২৮ তারিখে মুক্তি পাচ্ছে নীরব-পপি জুটির চলচ্চিত্র চার অক্ষরের ভালোবাসা। সামাজিক প্রেক্ষাপট নিয়ে নির্মিত এই সিনেমায় অভিনয় করেছেন । ইতোমধ্যে মুক্তির সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ছবিটির চিত্রনাট্য ও কাহিনি রচনা করেছেন কমল সরকার। ছবিটি পরিচালনা করেছেন জাকির খান।
নীরব বলেন, প্রায় দেড় বছর পর আমার ছবি মুক্তি পাচ্ছে। তিনি বলেন, পপির সঙ্গে কাজ করে অনেক ভালো লেগেছে। তিনি কাজের প্রতি খুবই আন্তরিক। আর ছবিটির গল্প অনেক মজার। আমার বিশ্বাস, দর্শকরা ছবিটি দেখে নিরাশ হবে না।

এর আগে শফিকুল ইসলাম সোহেলের পরিচালনায় তোমার মাঝে আমি ছবিটি মুক্তি পেয়েছিল। ছবিতে সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা।

পপি তার নতুন চলচ্চিত্র মুক্তি নিয়ে বলেন, পরিচালক অনেক চেষ্টা করেছেন তার ছবি ভালো করতে। ছবিটি সবার ভালো লাগবে বলে বিশ্বাস করি। এই ছবিটি সকল দর্শক উপভোগ করবেন বলে আশা রাখি।

চিত্রনায়িকা পপি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গার্মেন্টস কন্যা’ এটি ২০১২ সালে মুক্তি পেয়েছিল। জি সরকার পরিচালিত এই সিনেমায় পপির নায়ক ছিলেন ইমন। ব্যবসায়িক দিক থেকে এটি সফলতা অর্জন করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: