মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

এশিয়া কাপের ভবিষ্যত অনিশ্চিত!



asia-cup-11স্পোর্টস ডেস্ক :: এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) খুব শিগগিরই বন্ধ হতে যাচ্ছে। এসিসি বিলুপ্ত হয়ে আন্তর্জাতিক ক্রিসেট সংস্থা’র (আইসিসি) সঙ্গে যুক্ত হতে যাচ্ছে। ফলে এশিয়া কাপ ক্রিকেটের ভবিষ্যত অনিশ্চয়তার মধ্যে পড়বে।

পাকিস্তানের অবজার্ভারের রিপোর্ট অনুযায়ী, চলতি বছরের জুনের মধ্যেই এসিসির সদর দপ্তর বন্ধ হয়ে যাবে। শুধু ফিন্যান্স এন্ড ট্যুরিজম ও ইভেন্ট ম্যানেজমেন্ট- এই দুটি বিভাগ সিঙ্গাপুর থেকে পরিচালিত হবে।

রিপোর্ট আরও জানায়, এসিসির বর্তমান কোচিং ও গেম ডেভেলপমেন্ট স্টাফদের আইসিসির সঙ্গে একীভূত হয়ে কাজ করার জন্য প্রস্তাব দেয়া হবে। তবে তাদের কাজের ধরণ কী হবে অথবা তারা কীভাবে কাজ পরিচালনা করবেন সেই সম্পর্কে রিপোর্টে কিছু বলা হয়নি।

রিপোর্টের ভাষ্যমতে, পাকিস্তানের সুলতান রানা ও শ্রীলংকার থুসিথ পেরেরা সিঙ্গাপুরের ভাসমান অফিস থেকে কাজ পরিচালনা করবেন। তবে এসিসি প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফুল হকসহ অন্যান্য কর্মকর্তা বেকার হয়ে পড়বেন। ফলে এখনে থেকে এশিয়া কাপের ভবিষ্যত শংকার মধ্যে পড়ল।

প্রসঙ্গত, ১৯৮৩ সাল থেকে এসিসি এশিয়ান ক্রিকেট কনফারেন্স নামে যাত্রা শুরু করে। ১৯৯৫ সালে নামটি পরিবর্তিত হয়ে এশিয়ান ক্রিকেট কাউন্সিল নাম ধারণ করে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: