রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

এমাজউদ্দিন সাহেব কবে ডাক্তার হলেন : হাসান



hasanনিউজ ডেস্ক :: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য এমাজউদ্দিন সাহেব বেগম জিয়ার সঙ্গে দেখা করে এসে গণমাধ্যমে জানিয়েছেন, বেগম জিয়া অসুস্থ। অথচ চিকিৎসকরা জানিয়েছেন বেগম জিয়া সুস্থ। আমার প্রশ্ন- এমাজউদ্দিন সাহেব কবে ডাক্তার হয়েছেন।

বুধবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন হাছান মাহমুদ।
খালেদা জিয়ার উদ্দেশ্যে হাসান মাহমুদ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ৫ জানুয়ারি যেভাবে পার্টিসাজে সমাবেশে যাওয়ার নাটক সাজিয়েছিলেন, ঠিক একইভাবে এখন অসুস্থ হওয়ার নাটক সাজিয়েছেন।
সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে হাছান মাহমুদ বলেন, বিএনপি-জামায়াত ধর্মকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করছে। ধর্মের প্রতি কোনো অনুরাগ নেই বিধায় বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা ঢাকাসহ সারাদেশে এই ধরনের নৈরাজ্য করেছে এবং বিশ্ব ইজতেমা থাকা সত্ত্বেও তারা লাগাতার অবরোধ কর্মসূচি দিয়েছে। বিএনপি-জামায়াত কেবল নির্বাচনের সময় ধর্মকে ব্যবহার করে।
সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে হাছান মাহমুদ বলেন, আওয়ামী লীগ গণমানুষের দল। আওয়ামী লীগের নেতারা জনগণের স্বার্থে সবসময়ই রাজপথে ছিল, এখনো আছেন এবং ভবিষ্যতেও থাকবেন। বিশ্ব ইজতেমায় আসা ধর্মপ্রাণ মুসল্লিদের যাতে কোনো অসুবিধা না হয় সে বিষয়টি দেখতে আওয়ামী লীগের নেতাকর্মীরা মাঠে থাকবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: