শনিবার, ১০ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

এবার রিয়ালের নজর সিলভার দিকে



15.silvaস্পোর্টস ডেস্ক::
একের পর এক দাপুটে খেলোয়াড় দলে ঢুকানো যেন রিয়াল মাদ্রিদের নিত্যনৈমত্তিক কাজ। এবার তাদের নজর পড়েছে ব্রাজিলিয়ান মিডফিল্ডার লুকাস সিলভার ওপর। আগামী জানুয়ারিতে রিয়াল সিলভার সঙ্গে চুক্তি সেরে ফেলবে তারা।

১২ মিলিয়ন ইউরোর বিনিময়ে এই আ্যাটাকিং মিডফিল্ডারকে দলে নেয়ার চিন্তা করছে রিয়াল কতৃপক্ষ। এদিকে সিলভার সঙ্গে ব্রাজিলিয়ান ক্লাব ক্রুজেইরোর চুক্তির মেয়াদ আছে ২০১৭ সাল পর্যন্ত। কিন্তু রিয়াল কোচ আনচেলত্তি চাইছেন লুকা মভিচ কিংবা সামি খেদিরার জায়গায় সিলভাকে খেলাতে। কারণ তারা দুইজন প্রায়ই ইনজুরিতে ভোগেন। সিলভাকে দলে ভেড়াতে আগ্রহ প্রকাশ করেছিল ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। এছাড়াও ইন্টার মিলান ও চেলসি এই ব্রাজিলিয়ান তারকাকে নেয়ার জন্য প্রস্তাব দিয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

Developed by: