শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «  

এবার যা কিছু বললেন প্রভা!



8. provaবিনোদন ডেস্ক::
দেশের আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। তার ভক্ত-অনুরাগীর অভাব নেই। দর্শক তাকে কেবল ছোটপর্দায়ই দেখে থাকেন। এ নিয়ে তাদের হয়তো কিছুটা হলেও হতাশা ছিল। কিন্তু এবার দর্শকদের সে অভাবও মিটিয়ে দেবেন প্রভা।

এবার সিনেমায় অভিষেক হতে যাচ্ছে এ সুন্দরীর। এর আগে এ বিষয় নিয়ে বহু খবর প্রকাশিত হলেও প্রতিবারই প্রভা ভক্তরা হতাশ হয়েছেন। এবারে হয়তো সেই অভাববোধ থেকে মুক্তি মিলবে তাদের। চলচ্চিত্র নির্মাতা ও প্রভার মধ্যে এ ব্যাপারে আলোচনা চলছে। সাইমন তারিক পরিচালিত ক্রাইম রোড সিনেমায় দেখা যেতে পারে প্রভাকে।

গণমাধ্যমকে সাইমন তারিক জানান, চলতি বছরের ৩১ ডিসেম্বর সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে। এখনো সকল অভিনয়শিল্পী বাছাই করা হয়নি। এ সিনেমায় প্রভাকে নেয়ার কথা চলছে। সবকিছু ঠিক থাকলে প্রভা এ সিনেমায় নায়িকা চরিত্রে অভিনয় করবেন।

সাদিয়া জাহান প্রভা গণমাধ্যমকে জানান, এখনো সিনেমার গল্প জানি না। আগে গল্প সম্পর্কে জানি। গল্প ভালো লাগলে এ সিনেমাটিতে কাজ করব। আরো কয়েকদিন পর এটি নিশ্চিত করে তার পক্ষে বলা সম্ভব হবে।

দর্শকদের কিন্তু হতাশ হবার কিছু নেই। বড় পর্দার বাইরে তিনি বেশ কাজ করছেন। গ্লামার কুইন প্রভা বর্তমানে ঢাকার অদূরে পূবাইলে একটি নাটকের শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

মিডিয়ায় তিনি কাজ শুরু করেন বিজ্ঞাপন চিত্রের মাধ্যমে। এরপর তিনি বহু নাটক, টেলিফিল্ম ও ধারাবাহিকে অভিনয় করেছেন। কিন্তু চলচ্চিত্রে অভিনয় করার কথা বলে আসলেও এখনো তাকে বড় পর্দায় দেখা যায়নি। এ বিষয়ে বরাবরই বলে এসেছেন, ভালো গল্প ও চরিত্র পেলে অবশ্যই সিনেমায় অভিনয় করব।

সব কিছু ঠিক থাকলে খুব শিগগিরি দর্শকরা বড় পর্দায় দেখতে পাবেন এ তারকাকে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: