সোমবার, ১৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

এবার বোমা আতঙ্ক, বন্ধ ঘোষণা নিউজিল্যান্ডের বিমানবন্দর



আন্তর্জাতিক ডেস্ক:: নিউজিল্যান্ডের দুনেদিন বিমানবন্দর বন্ধ ঘোষণা করা হয়েছে। রবিবার সন্দেহজনক একটি প্যাকেট পাওয়ার পর কর্তৃপক্ষ এমন সিদ্ধান্ত নেন।সন্দেহজনক ওই প্যাকেটে শক্তিশালী বোমা রাখা হয়েছে এমন গুঞ্জনের পরই বিমানবন্দরটি বন্ধের ঘোষণা দেয়া হয়।

রাশিয়া ভিত্তিক সংবাদমাধ্যম আরটি জানায়, স্থানীয় সময় রবিবার রাত ৮টার দিকে বিমানবন্দরের এক কর্মী কাজ করার সময় ওই প্যাকেটটি দেখতে পান।তাৎক্ষণিকভাবেই তিনি ঊর্ধ্বতন কর্মকর্তাদের অবহিত করেন।

শুক্রবার নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে দুটি মসজিদে জুমার নামাজের সময় নৃশংস সন্ত্রাসী হামলায় অন্তত ৪৯ জন নিহত হওয়ার ঘটনার জেরে বাতিল করা হয়েছে বাংলাদেশ-নিউজিল্যান্ড তৃতীয় ও শেষ টেস্ট।

সংবাদটি শেয়ার করুন

Developed by: