মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

এবার বলের আঘাতে আম্পায়ারের মৃত্যু



Isreal-300x165স্পোর্টস ডেস্ক:: এবার মুখে বল লেগে আম্পায়ারিং করা অবস্থায় মারা গেলেন ৬০ বছর বয়সী হিলেল ওস্কার। অস্ট্রেলিয়ান ক্রিকেটার ফিল হিউজের জন্য যখন কাঁদছে পুরো বিশ্ব, তখন ক্রিকেটাঙ্গনে এলো আরও একটি অনাকাঙ্ক্ষিত মৃত্যুর খবর।
ইসরায়েলের উপকূলীয় শহর অ্যাশডডে স্থানীয় সময় শনিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
আন্তজার্তিক গণমাধ্যম জানায়, মুখে বল লেগে তিনি অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে নেওয়া হয় আশকেলোন’স বারজিলি হাসপাতালে। কিন্তু অনেক চেষ্ট করেও তাকে বাঁচাতে পারেনি চিকিৎসকরা।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক খেলোয়াড় বলেন, একজন ব্যাটসম্যান দ্রুতগতিতে বলটি মারলে স্ট্যাম্পে লেগে আম্পায়ারের মুখে গিয়ে আঘাত হানে।
ইসরায়েল ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান নাওর গুডকার বলেন, আমরা খুবই ব্যথিত। আমরা জানি তিনি বলটিকে এড়াতে চেয়েছেন। কিন্তু কি ঘটেছে তা তদন্তের পর হয়তো বলা যাবে।
তিনি একজন অসাধারণ মানুষ, ক্রিকেটার এবং আম্পায়ার ছিলেন। যোগ করেন নাওর।

সংবাদটি শেয়ার করুন

Developed by: