বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

এবার পকেটেই রাখা যাবে আস্ত কম্পিউটার!



final-mouse-cmpter-655x360_58213তথ্য-প্রযুক্তি ডেস্ক :: এবার পকেটেই ঢুকে যাবে আস্ত কম্পিউটার। আশ্চার্যের হলেও এটাই সত্যি। খুব শীঘ্রই এমনই এক কম্পিউটার আসছে যা মাউসের আকৃতির। আরও ভালোভাবে বলতে গেলে মাউসের ভিতরেই থাকবে একটা আস্ত কম্পিউটার। সম্পূর্ণ তারবিহীন এই কম্পিউটারে থাকবে দুটি ফুল সাইজ ইউএসবি পোর্ট, ১.৪ গিগাহাটর্জ কোয়াড কোর প্রসেসর, ১২৮ জিবি ইন্টারনাল স্টোর, ৮০২.১১ বি/জি/এন ওয়াই ফাই।

এছাড়া থাকবে তার বিহীন এইসডিএমআই রিসিভার এবং আছে বিশেষ মাউস প্যাড যার উপরে এটি রাখলেই ওয়্যারলেস পদ্ধতিতে চার্জ হতে থাকবে এটি। যেকোন স্থানে এই কম্পিউটার চালান যাবে বলে জানান হয়েছে সংস্থার তরফে। তবে এই মাউস কম্পিউটারে কোন কি-বোর্ড থাকবে না।

তাই এই কম্পিউটারের জন্য কি-বোর্ডকে আপনাকে সাথে নিয়ে নিতে হবে। এখন দেখার বিষয় এই মাউস কম্পিউটারটি গ্যাজেটপ্রেমীদের কাছে কতটা জনপ্রিয় হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: