শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

এবার তরুণীকে নগ্ন করে সারা গ্রাম চক্কর



7. nogno toruniনিউজ ডেস্ক: এবার নারী নির্যাতনের জন্য বিখ্যাত পশ্চিমবঙ্গের লাভপুর থেকে মাত্র কয়েক কিলোমিটার দূরে রামপুরহাটে আরো ভয়ঙ্কর এক ঘটনা ঘটেছে।

অন্য জাতের লোকের জমিতে মজুর খাটার ‘অপরাধে’ গ্রামের মোড়ল তার সঙ্গীদের নিয়ে এক তরুণীর জামাকাপড় ছিঁড়ে বেধড়ক মারধর এবং যৌন নিগ্রহ করেছে। মোড়লের এক সঙ্গী তরুণীর মুখে প্রস্রাব করে তাকে সেটা চাটতে বাধ্য করেন বলেও থানায় অভিযোগ করেছেন ওই তরুণী।

পুলিশ জানিয়েছে, রামপুরহাটের একটি গ্রামে বাবা-মায়ের সঙ্গে থাকেন স্বামী পরিত্যক্তা ওই তরুণী। পাশের গ্রামের অন্য জাতের বিবাহিত এক যুবকের সঙ্গে কয়েক মাস আগে পরিচয় হয় তার। ওই যুবকের জমিতে মজুর খাটতে শুরু করেন তরুণী। এ খবর গাঁয়ের মোড়লদের কানে পৌঁছতেই স্থানীয় প্রাথমিক স্কুলের শিক্ষক ছোট্টু হাঁসদা ফতোয়া দেন, অবিলম্বে ওই যুবকের সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করতে হবে। না হলে গ্রাম ছাড়তে হবে তাকে। কিন্তু ক্ষুধা মেটানোর তাগিদে মোড়লের ফতোয়া মেনে নিতে পারেনি ওই তরুণী।

এর আগে লাভপুরে অন্য জাতের এক ছেলেকে বিয়ে করায় নিজের সদ্য বিবাহিতা মেয়েকে গলা টিপে হত্যা করেন তার বাবা-মা। ভারতের বিশ্ববিদ্যালয় পড়ুয়া ওই ছাত্রীকে শুধু তথাকথিত পারিবারিক সম্মান রক্ষার জন্যই হত্যা করা হয়। অন্য জাতের ছেলেকে ভালোবাসায় লাভপুরের তরুণীকে নিয়ে ‘আনন্দ’ করার আদেশ দিয়েছিলেন গ্রামের মোড়ল। সেই আদেশে রাতভর তাকে নিয়ে ‘আনন্দ’ করে কয়েকজন যুবক আর বৃদ্ধা। এরপর ওই তরুণীকে ঘরছাড়া করা হয়। এ ঘটনায় শুরু হয় দেশজুড়ে তোলপাড়, ১৩ জনকে দেয়া হয় যাবজ্জীবন কারাদণ্ড।

জানা গেছে, প্রতিদিনের মতোই শুক্রবারও ওই জমিতে কাজে যায় সে। কাজ সেরে পুকুরে গোসল করে বাড়ি ফেরার পথে তরুণীর পথ আটকায় মোড়ল ছোট্টু। তিনি প্রশ্ন করেন, ‘কেন গিয়েছিলি ওর জমিতে?’ উত্তর দেয়ার আগেই গ্রামের আরো দুই মোড়ল অর্জুন ও শ্রীকান্ত হাঁসদা তরুণীকে নগ্ন করে বেধড়ক মারধর করেন। নগ্ন করেই ঘোরানো হয় গ্রাম।

যন্ত্রণায়, লজ্জায় ওই তরুণী মাটিতে পড়ে গেলেও তাকে রেহাই দেয়া হয়নি। মাটিতে পড়ে থাকা তরুণীর গায়ে প্রস্রাব করে দেন অর্জুন। পরে সেটা চেটে খেতে বাধ্য করান তিনি।

এ ঘটনার পরদিন গতকাল শনিবার ওই তরুণী তিন মোড়লের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়েই পুলিশ গ্রামে এলে অভিযুক্তরা পালিয়ে যায়।

এ বিষয়ে সংশ্লিষ্ট থানার এসপি অলোক রাজোরিয়া বলেন, ‘আমরা তদন্ত শুরু করেছি। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। খুব শিগগিরই ধরা পড়বে আশা করছি।’

সংবাদটি শেয়ার করুন

Developed by: