বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

এটাই বিএনপি-জামায়াতের শেষ মরণ কামড়: নানক



nanokনিউজ ডেস্ক :: বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, এটাই খালেদা জিয়ার শেষ ষড়যন্ত্র। আমরা মোকাবিলা করার চেষ্টা করছি। এটাই বিএনপি-জামায়াতের শেষ মরণ কামড়। আমরা রাজপথে সতর্ক প্রহরায় আছি। আইন হাতে তুললে কিন্তু নাশকতাকারীরা দাঁড়াতেই পারবে না।

সোমবার সকালে ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। তিনি বলেন, আমরা এখনো অনেক ধৈর্য ধরে আছি।
তিনি আরো বলেন, লন্ডন থেকে তারেকের বক্তব্যে পরিষ্কার, খালেদা জিয়া নাশকতা করতে চেয়েছিলেন। উনি কখন কোথায় যাবেন, এটা তার ব্যাপার। কিন্তু মনে রাখতে হবে ইট মারলে কিন্তু পাটকেলটি খেতে হবে।
তিনি বলেন, খালেদা জিয়াকে পুলিশ বাসায় যেতে বলেছিল, তিনি যাননি। এ জন্য পুলিশ তার নিরাপত্তা বাড়িয়েছে। আগে খালেদাকে রাজনীতি শিখতে হবে। নতুন করে রাজনীতি শিখতে হবে। তার নাটক করতে করতেই সব শেষ হয়ে যাবে।’
সোমবার সকাল থেকে ধানমন্ডিতে আওয়ামী লীগের সভানেত্রীর এই রাজনৈতিক কার্যালয়ে নেতা-কর্মীদের আনাগোনা বাড়ছে। এর আশপাশে ধানমন্ডি থানা আওয়ামী লীগ নেতারাসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা এই কার্যালয়ের আশপাশে সতর্ক অবস্থান নিয়ে আছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: