মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

একটি সংঘবদ্ধ চক্র সরকারের উন্নয়নকে বাধা দেওয়ার পায়তারা করছে —তামাবিলে নৌ মন্ত্রী



12.shajahanগোয়াইনঘাট প্রতিনিধি::
নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় এলেই দেশের সার্বিক উন্নয়ন হয়। কিন্তু বিএনপির নেতৃত্বাধীন একটি সংঘবদ্ধ চক্র হাসিনা সরকারের উন্নয়ন কাজকে ধ্বংস করার জন্য পায়তারা করছে। তারা জঙ্গিবাদ সৃষ্টি করছে, হরতাল অবরোধের নামে মানুষ পুরিয়ে মারছে। আমরা জনগনকে সাথে নিয়ে খালেদার অহেতুক অবরোধ এবং হরতালকে সম্পূর্নভাবে বন্ধ করে দিয়েছি। আওয়ামীলীগ সরকার যুদ্ধাপরাধীদের বিচারের মাধ্যমে দেশকে পাপ মুক্ত করছে। বিএনপি শুধু মানুষ হত্যার রাজনীতি করে। তারা ক্ষমতায় এলে খুনের রাজনীতি কায়েম করে। তিনি বলেন এদেশে জঙ্গিবাদের রাজনীতি চলবে না। বাংলার মানুষ জঙ্গিবাদের রাজনীতিকে ঝাড়ু দিয়ে পিটিয়ে বিদায় করবে। যারা পবিত্র কোরআন শরীফ পুরিয়ে দেয়, শহীদ মিনার ভেঙ্গে ফেলে, মানুষ হত্যা করে এই দেশে তাদের রাজনীতি করার অধিকার নেই। তিনি খালেদা জিয়াকে পেশাদার খুনি উল্লেখ করে বলেন, এর সাজা তাকে অবশ্যই ভোগ করতে হবে। জঙ্গিবাদের মোকাবেলা করার জন্য শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহবান জানান তিনি।

শুক্রবার দুপুরে তামাবিল স্থল বন্দর উন্নয়ন শীর্ষক প্রকল্পের অবকাঠামো উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তীর সভাপতিত্বে ও তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্রুপ এবং জৈন্তাপুর উপজেলা অ’লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী এবং গোয়াইনঘাট উপজেলা অ’লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলালের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহমদ, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের যুগ্ম সচিব ও সদস্য (উন্নয়ন) মেশকাত আহমেদ চৌধুরী, সিলেটের জেলা প্রশাসক মোঃ শহীদুল ইসলাম, পুলিশ সুপার নূরে আলম মিনা পিপিএম, ৫বিজিবি সিলেটের সেক্টর কমান্ডার লেঃ কর্ণেল মহি উদ্দিন, কাষ্টমস এর অতিরিক্ত কমিশনার জুয়েল আহমেদ, ইউএনও গোয়াইনঘাট সালাউদ্দিন আহমেদ, ইউএনও জৈন্তাপুর খালেদুর রহমান, সিলেট চেম্বার অব কমার্সের সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমেদ, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্র“পের সভাপতি গোলাম নবী ভুইয়া নবু, উপজেলা আ’লীগের সভাপতি মোঃ ইব্রহীম, জৈন্তাপুর উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল্লাহ, সিনিয়র সহ-সভাপতি কামাল আহমেদ, সিলেট জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার লুৎফুর রহমান লেবু, গোয়াইনঘাট কলেজ বিশ্ববিদ্যালয়ের অধ্যক্ষ আলহাজ্ব ফজলুল হক, তামাবিল চুনাপাথর, পাথর ও কয়লা আমদানীকারক গ্র“পের যুগ্ম সম্পাদক ইলিয়াছ উদ্দিন লিপু প্রমূখ।

এসময় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি এম নিজাম উদ্দিন, আ’লীগ নেতা মিনহাজ উদ্দিন, রফিকুল ইসলাম, মাসুক মেম্বার, নজরুল শিকদার, যুবলীগ নেতা ফারুক আহমেদ, শুভাষ, মুজিব, রাসেল, আজাদ, লিলু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ছাত্রলীগ নেতা রাজিব হোসেন, সুহেল আহমেদ প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: