মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

এইচটি ইমাম আমাদের লোক, তার গায়ে হাত দিলে খবর আছে: খালেদার প্রেস সচিব



khaleda-psঅনলাইন ডেস্ক: প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামকে বিএনপির নিজেদের লোক দাবি করে তার গায়ে কোনোরূপ আঁচড় না দিতে আওয়ামী লীগের প্রতি হুঁশিয়ারী দিয়েছেন বিএনপি চেয়ারপাসনের প্রেস সচিব মারুফ কামাল খান সোহেল।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে শনিবার দুপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে মারুফ কামাল এ সব কথা বলেন। বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫০তম জন্মদিন উপলক্ষে এ আলোচনার আয়োজন করা হয়।

আওয়ামী লীগের প্রতি ইঙ্গিত করে মারুফ কামাল বলেন, আপনাদের ভেতরেও আমাদের লোক আছে। তারা সময়মতো সব বলে দেবেন। লতিফ সিদ্দিকী বলে দেন নাই? এইচ টি ইমাম বলে দেন নাই? আরও লোক আছে, তারাও বলবেন। এইচটি ইমাম আমাদের লোক। তার গায়ে হাত দেবেন না। তার গায়ে হাত দিলে খবর আছে।

মারুফ কামাল বলেন, বিএনপির শক্তি শুধু নেতাকার্মীরাই নয়; বিএনপির লোক হচ্ছে সারাদেশের মানুষ। তারেক রহমানের দেশে ফেরার জন্য সরকারের কাছে কোনো আবেদন করা হবে না। তিনি বিগত দিনে ফখরুদ্দিন-মঈনুদ্দিন সরকারের সময় অনেক খারাপ অবস্থার মধ্যে দেশে ছিলেন। তিনি সুস্থ হলেই দেশে ফিরে আসবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: