শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

উড়ন্ত প্লেনে সন্তানের জন্ম দিলেন ব্রাক্ষ্মণবাড়িয়ার ইয়াসমীন



7. bimanনিউজ ডেস্ক::
শুক্রবার লেবানন থেকে ঢাকায় আসার পথে ইয়াসমীন আক্তার নামে ওই নারী এরাবিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইট আকাশে থাকাকালীন সময়ে সন্তানের জন্ম দেন। ইয়াসমীনের বাড়ি ব্রাক্ষ্মণবাড়িয়ার শ্রীপুরে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢাকা কাস্টমসের যুগ্ম কমিশনার কাজী জিয়াউদ্দিন।

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, এরাবিয়ান এয়ারলাইন্সের জি৯ ফ্লাইটে করে লেবানন থেকে ঢাকায় আসছিলেন অন্তঃসত্তা ইয়াসমীন। বিমানবন্দরে পৌঁছনোর বেশ কিছুক্ষণ আগে ফ্লাইটটি আকাশে থাকাকালীন সময়ে হঠাৎ প্রসব বেদনা অনুভব করেন তিনি।

এসময় ফ্লাইট কর্তৃপক্ষ জরুরি ভিত্তিতে বিমানের ককপিটের পেছনে কাপড়ের ঘের দিয়ে একটি জায়গা বের করেন। সেখানেই একটি মেয়ে সন্তানের জন্ম দেন ইয়াসমীন।

পরে বেলা সাড়ে ১১টার দিকে শাহজালাল বিমানবন্দরে ফ্লাইটটি অবতরণের পর বিমানবন্দর ও সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ জরুরি ভিত্তিতে মা ও মেয়েকে উত্তরার জাহানারা ক্লিনিকে ভর্তি করেন।

ক্লিনিকের ব্যবস্থাপক বাদশা মিয়া জানান, মা ও নবজাতক সুস্থ আছেন। ক্লিনিকের চিকিৎসক ডা. আকিল আহমেদের তত্ত্বাবধানে আছেন তারা। কাস্টমসের যুগ্ম কমিশনার কাজী জিয়াউদ্দিন বলেন, যাত্রী ইয়াসমীন খুব ভাগ্যবান।

এ প্রসঙ্গে ইয়াসমীনের ভাই দিদার বলেন, দুই বছর আগে লেবানন প্রবাসী নাসিমের সঙ্গে ইয়াসমীনের বিয়ে হয়। তিন বছর আগে ইয়াসমীন লেবাননে যান। আজ সন্ধ্যায় তার দেশে ফেরার কথা। কিন্তু সে আগেই পৌঁছে গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: