রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

উন্নয়ন ও নগরবাসীর খোঁজ রাখতে সিলেটে অফিস খুলছেন ড. মোমেন



নিউজ ডেস্ক:: বহুল আলোচিত সিলেট-১ আসন থেকে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হওয়ার শুরুতেই পররাষ্ট্র মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পেয়েছেন ড. এ কে আব্দুল মোমেন। দায়িত্ব পেয়ে বহিঃবিশ্বে বাংলাদেশের অবস্থান তুলে ধরা, রোহিঙ্গা ইস্যুসহ নানা ব্যস্ততায় সময় পার করছেন তিনি। এ অবস্থায় নিজ এলাকা সিলেটে সময় দিতে পারছেন না। তাই, এবার সিলেটে একটি অফিস খুলতে যাচ্ছেন ড. মোমেন।

সিলেট অফিস খোলার উদ্দেশ্য প্রসঙ্গে ড. এ কে আব্দুল মোমেন বলেন, সিলেটের মানুষ আমাকে ভোট দিয়ে সংসদে পাঠিয়েছেন। এর সুবাদে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে বড় দায়িত্ব দিয়েছেন। আমি চাই সিলেটের উন্নয়ন। সিলেটবাসীর সুখ-দুঃখের খোঁজ রাখতে এবং তারা যাতে তাদের প্রয়োজনের কথা, ভালমন্দের কথা আমাকে জানাতে পারেন- এ লক্ষ্যে সিলেটে একটি অফিস করতে যাচ্ছি।

সিলেটে অফিস খোলার পাশাপাশি সেখানে দু’জনকে অফিসের দায়িত্বও দিচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী। সম্প্রতি নিজের ব্যক্তিগত সহকারি হিসেবে নিয়োগ পাওয়া জাবেদ সিরাজ ও আবুল হোসেনকে অফিসের দায়িত্ব দিতে যাচ্ছেন তিনি। এই দুইজন ড. মোমেনের জন্য নির্বাচনের আগে থেকেই অনেক শ্রম দিয়েছেন। যার মূল্যায়ন হিসেবে সম্প্রতি তাদের নিয়োগ দেন মন্ত্রী।

জাবেদ সিরাজ সিলেট মহানগরীর ১৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। তিনি এর আগে সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতেরও ব্যক্তিগত সহকারি হিসেবে কাজ করেছেন। মো. আবুল হোসেন একজন শিক্ষানবিশ আইনজীবী, তিনি সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য।

শুক্রবার সিলেট নগরীতে এক অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী এই দুইজনকে পরিচয় করেও দিয়েছেন। তিনি নগরবাসীর উদ্দেশ্যে বলেছেন, আপনাদের ভাবার কোন কারণ নেই। আপনাদের পরামর্শ, প্রয়োজনের কথা আমি শুনতে চাই। এজন্য জাবেদ ও আবুল হোসেনকে আমি সিলেট অফিসের দায়িত্ব দিচ্ছি। আপনারা যে কোন সময় তাদের মাধ্যমে আমাকে জানাতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: