রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

উখিয়ায়মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ



timthumb (3)নিউজ ডেস্ক :: কক্সবাজার জেলার উখিয়া উপজেলার মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ে ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের অভিযোগ পাওয়া গেছে। গত ৪জানুয়ারি দৈনিক হিমছড়ি পত্রিকায় প্রকাশিত বিজ্ঞপ্তিতে সহকারী প্রধান শিক্ষক পদে একজন, নিম্নমান সহকারী কাম- কম্পিউটার অপারেটর পদে একজন করে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। আগ্রহী প্রার্থীদের ১৫ দিনের মধ্যে আবেদন করার জন্য বলা হয়। কিন্তু দৈনিক হিমছড়ি পত্রিকায় ওই বিজ্ঞপ্তি ভূয়া বলে জানিয়েছেন স্বয়ং বিদ্যালয়ের বর্তমান অস্থায়ী ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু শাক্যসেন বড়ুয়া। বর্তমান ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু শাক্যসেন বড়ুয়ার ০১৮২৪৬৫৩২৯৫ নম্বরের মুটোফোনে যোগাযোগ করা হলে তিনি নিয়োগ বিজ্ঞপ্তিটি ভুয়া ও বিজ্ঞপ্তির ব্যাপারে কিছুই জানেনা বলে জানান। প্রকাশিত বিজ্ঞপ্তিটি বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি দায়সরা ভাবে প্রকাশ করেন বলে অভিযোগ উঠেছে।
শিক্ষক প্রতিনিধি মৌঃ নুরুল হক আনচারী, বাবু জিতেন্দ্রলাল বড়–য়া, জানান,জৈষ্ঠ শিক্ষক বাবু শাক্যসেন বড়–য়াকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেখিয়ে ম্যনেজিং কমিটির সভা দেখায়। কিন্তুু নিয়োগ নির্বাচনী বোর্ড গঠন না করে, শিক্ষা বোর্ড থেকে স্বীকৃতি নবায়ন না দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা বিধি সম্মত হয়নাই বলে জানিয়েছিনে একাধিক শিক্ষক। এছাড়া প্রধান শিক্ষক চাকুরিরত থাকা সত্ত্বে ও বাবু শাক্যসেন বড়–য়াকে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব না দিয়ে সভাপতি মনগড়াভাবে কাল্পনিক ও ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করায় ম্যনেজিং কমিটির অপরাপর সদস্য সহ শিক্ষক-শিক্ষিকারা ফুঁসে উঠেছে। পাশাপাশি ওই ভূয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশকারী চক্রের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: