মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ঈদ জামাতে দেখা যায়নি লতিফ সিদ্দিকীকে!



১৯৯৮ সালে হজ পালন করেন লতিফ সিদ্দিকি
latif-sdkনিউ ইয়র্ক: ডাক, তার ও টেলিযোগাযোগ মন্ত্রী লতিফ সিদ্দিকীকে এবার কোথাও ঈদের নামাজে অংশ নিতে দেখা যায়নি। কানাডা এমন কি যুক্তরাষ্ট্রেও না। নিউ ইয়র্কে বিভিন্ন সময়ে প্রায় ১৫টি ঈদের জামাত অনুষ্ঠিত হলেও কোথাও তার দেখা মেলেনি। হয়ত ঈদের জামাতে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি হতে পারে এই আশঙ্কায় তিনি ঈদের জামাতে অংশ নেননি। 
উল্লেখ্য, ১৯৯৮ সালে হজ পালন করেন লতিফ সিদ্দিকি। সম্প্রতি নিউ ইয়র্কে এক অনুষ্ঠানে তাবলিগ জামাত ও হজ নিয়ে আপত্তিকর মন্তব্য করেন তিনি। ইতিমধ্যে তাকে মন্ত্রপরিষদ থেকে বাদ দেয়ার ঘোষণা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতি হজ থেকে দেশে ফিরলে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হবে।
সংবাদটি শেয়ার করুন

Developed by: