মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১২ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ইয়াবা সম্রাট আলাউদ্দিন আলো র‌্যাবের কব্জায়



15. yabaনিউজ ডেস্ক:: নগরীর শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারী দলের নিয়ন্ত্রণকারী জাহেদুল ইসলাম ওরফে আলাউদ্দিন আলোকে বিপুল পরিমাণ ইয়াবা ও নগদ টাকাসহ আটক করেছে র‌্যাব। র‌্যাব-৭ এর এক বিশেষ অভিযানে আলোকে আটকের পর তার সহযোগীদের ধরতে অভিযান চলছে।

শুক্রবার সকাল সাড়ে ১১টা পর্যন্ত অভিযান শেষ হয়নি বলে জানিয়েছেন র‌্যাব ৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মিফতাহ উদ্দিন আহমেদ।

তিনি বলেন, আলোর দেওয়া তথ্য অনুযায়ী চট্টগ্রামের বিভিন্ন জায়গা থেকে তার কয়েকজন সহযোগীকে আটকের পর সকাল থেকে রাজধানীতে অভিযান চলছে। “চার-পাঁচ জন আটক হয়েছে। বিকাল তিনটায় আমরা ঢাকাতে প্রেস ব্রিফিং করবো, সেখানে বিস্তারিত জানানো হবে।”

অভিযানে কি উদ্ধার হয়েছে জানতে চাইলে র‌্যাব-৭ অধিনায়ক বলেন, অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও ইয়াবা বিক্রির টাকা উদ্ধার হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, মাদক ব্যবসায়ী আলাউদ্দিন আলো ইয়াবা সম্রাট হিসেবেই পরিচিত। তাকে ধরতে বুধবার দুপুরে অভিযান শুরু করে র‌্যাব।

এসময় তার হালিশহরের আনন্দপুরির বাড়ি ঘিরে ফেলে র‌্যাব। ওই বাড়িতে বৃহষ্পতিবার বিকাল পর্যন্ত অভিযান চলে। এসময় সেখান থেকেই তার কয়েকজন সহযোগী আটক হয়।

র‌্যাব -৭ এর সহকারী পরিচালক (জনসংযোগ) সোহেল মাহমুদ বলেন, ‘এটা খুবই বড় একটা অভিযান। অভিযানে উদ্ধার তালিকা প্রস্তুত করা হচ্ছে। ’

ইয়াবা ও টাকার সঙ্গে স্বর্ণ উদ্ধার হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘স্বর্ণ উদ্ধার নিয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে তা পুরোটাই ভূয়া। সংবাদ সম্মেলনে সব কিছু জানতে পারবেন।’

সংবাদটি শেয়ার করুন

Developed by: