মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ইস্ত্রি দিয়ে স্ত্রীকে হত্যা



11. hotthaনিউজ ডেস্ক::
চট্টগ্রাম নগরীর হালিশহর থানার মইন্যাপাড়া এলাকায় ইস্ত্রির আঘাতে স্ত্রী এনী আক্তারকে (২২) খুন করেছেন পাষণ্ড স্বামী হারুন (৩০)। এ ঘটনায় স্বামী, দেবর ও স্বশুড়-শাশুড়িকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) তানভীর আরাফাত জানান, হারুন মধ্যপ্রাচ্য প্রবাসী। চার মাস আগে বাংলাদেশে এসে তিনি এনী আক্তারকে বিয়ে করেন।

মঙ্গলবার সকালে এক আত্মীয়র বাড়িতে বেড়াতে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তারা। এসময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হারুন হাতের পাশে থাকা ইস্ত্রি দিয়ে স্ত্রী এনীর মাথায় আঘত করেন। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়। এবং স্বামী হারুন, দেবর, শ্বশুড় ও শাশুড়িকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: