রবিবার, ১৪ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

‘ইসলামী আন্দোলনের যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠায় যুব জমিয়তকে প্রস্তুতি নিতে হবে’



জমিয়তে উলামায়ে ইসলামের কেন্দ্রিয় সহ সাংগঠনিক সম্পাদক ও সিলেট মহানগর জমিয়তের সভাপতি শায়খুল হাদিস হাফিজ মাওলানা মনছুরুল হাসান রায়পুরী বলেছেন, বতমানে দেশীয় ও আন্তর্জাতিক পর্যায়ে ইসলামের দুর্যোগ চলছে। ইসলামকে জঙ্গি ও সাম্প্রদায়িক ধর্ম হিসেবে বিশ্বের কাছে উপস্থাপন করা হচ্ছে। বিশ্বের মানচিত্র থেকে ইসলামকে মুছে ফেলার পরিকল্পিত ধারাবাহিক ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। এ সকল ষড়যন্ত্রের মোকাবেলায় যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠায় যুব জমিয়তকে প্রস্তুতি নিতে হবে।
আগামী ১৫নভেম্বর সিলেট মহানগর যুব জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল সফলের লক্ষ্যে মহানগরী যুব জমিয়তের উদ্দোগে আয়োজিত মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
মহানগরী যুব জমিয়তের আহ্বায়ক আলহাজ্ব জুবায়ের আল মাহমুদের সভাপতিত্বে গতকাল শনিবার জমিয়তের কার্যালয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জমিয়তের কেন্দ্রীয় নেতা ও সিলেট মহানগরী সহ সভাপতি হাফিজ মাওলানা সৈয়দ সালীম আহমদ, মহানগর সহ সভাপতি প্রিন্সিপাল মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা আসরারুল হক্ব, মহানগর যুব জমিয়তের সদস্য সচিব মাওলানা বদরুল আলম, মহনগরী ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা হাসান আহমদ, জমিয়ত নেতা আবু বকর সিদ্দিক সরকার, মাওলানা নাজমুল হাসান, মহানগরী ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা এম বেলাল আহমদ চৌধূরী, যুব নেতা হাফিজ শাহ মুহাম্মদ আদনান, দিলাল উদ্দিন, আব্দুল করীম দিলদার, মাওলানা সাইদুর রহমান, মাওলানা ইলিয়াস আহমদ প্রমুখ।
মাওলানা রায়পুরী তার বক্তব্যে আগামী ১৫ নভেম্বর সিলেট মহানগরী যুব জমিয়তের সদস্য সম্মেলন ও কাউন্সিল সফলের আহ্বান জানিয়ে বলেন সিলেট নগরীতে যুব জমিয়তের যে গণজোয়ার তৈরী হয়েছে, এতে আমরা আশাবাদী নগরীর প্রতিটি ঘরে ঘরে যুব জমিয়ত পৌছে যাবে।
সভায় জমিয়তের কেন্দ্রীয় নেতা মাওলান হাফিজ সৈয়দ শামীম আহমদ মুনাজাত পরিচালনা করেন।
সংবাদ বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Developed by: