শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ইসলামবিরোধী চলচ্চিত্র প্রদর্শন করা উচিৎ!



Inocentনিউজ ডেস্ক::
আবারও ইসলামবিরোধী চলচ্চিত্র নিয়ে বিপাকে গুগল। সম্প্রতি,যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার সান ফ্রান্সিসকো আপিল আদালতে ইসলামবিরোধী চলচ্চিত্র ‘ইনোসেন্স অবমুসলিমস’ চলচ্চিত্রটির প্রদর্শন নিষিদ্ধ করা উচিৎ নয় এমন নির্দেশ দেয়। অর্থাৎ ইসলামবিরোধী চলচ্চিত্র প্রদর্শন করা উচিৎ!

২০১২ সালে চলচ্চিত্রটি মুক্তির পর ইসলামি দেশগুলোতে প্রতিবাদের ঝড় উঠে। চলচ্চিত্রটির নিষিদ্ধ করার দাবিতে প্রাণ হারান অনেক মানুষ। তবে আদালতের দেয়া রায়ে সন্তোস প্রকাশ করেছে ইউটিউবের মালিকানা প্রতিষ্ঠান সার্চ জায়ান্ট গুগল। তারা জানিয়েছে, আগের রায়টি কপি রাইট আইনের সঙ্গে সাংঘর্ষিক ছিল ফলে আপিল আদালতে ওই রায়টি খারিজ হয়েছে।

ছবিটি মুক্তির পর চলচ্চিত্রটির অভিনেত্রী গার্সিয়া দাবি করেছিলেন চলচ্চিত্রের বিষয়বস্তু ও তার অভিনীত চরিত্রের বিষয়ে মুভির পরিচালক তাকে মিথ্যা বলেছিল। চলচ্চিত্রটি রিলিজের পর থেকে তাকে হত্যার হুমকিও দেওয়া হচ্ছে বলে জানান তিনি।

বিশ্বনবী হযরত মুহাম্মাদ (সা.) এর চরিত্র বিকৃত ভাবে উপস্থাপন করার জন্য ইসলাম বিদ্বেষী এই চলচ্চিত্রটি ভিডিও শেয়ারিং সাইট ইউটিউব থেকে সরিয়ে ফেলতে গত বছর গুগলকে নির্দেশ দিয়েছিল একটি মার্কিন আদালত।

সংবাদটি শেয়ার করুন

Developed by: