মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ইম্পেরিয়ায় বাংলাদেশ এসোসিয়েশনের নির্বাচনে সবুজ মামুন মিলন পরিষদের সভা



4. daily sylhet italyনাজমুল হোসেন, মিলান ইতালি থেকে: ইতালির ইম্পেরিয়ায় বাংলাদেশ কালচারাল এসোসিয়েশনের নির্বাচনে সবুজ মামুন মিলন পরিষদের প্রার্থীদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ১৫ ডিসেম্বর এই নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রায় ৫ শতাধিক প্রবাসী বাংলাদেশীদের অংশগ্রহনে এই বছরের নির্বাচনে ১৩ টি পদে দুটি প্যানেলে অংশগ্রহন করছেন প্রার্থীরা। সোমবার সন্ধায় স্থানীয় একটি হলরুমে নির্বাচনে প্রার্থী সবুজ মামুন মিলন পরিষদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। মুক্তিযুদ্ধা আলী আকবর ডালির সভাপতিত্বে ,আবু তাহের ও তাহিদুল ইসলাম জুলহাস এর যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মুস্তাফিজুর রহমান।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর্ আন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়।
বক্তব্য রাখেন প্রার্থীদের প্যানেলে সভাপতি প্রার্থী কামরুল ইসলাম সবুজ,সাধারণ সম্পাদক প্রার্থী ফকির আল মামুন,সাং গঠনিক সম্পাদক প্রার্থী এমদাদুল হক মিলন। বক্তারা গত নির্বাচনে সবুজ মামুন পরিষদ কে ভোট দিয়ে নির্বাচিত করেছেন তারপরে ইম্পেরিয়া শহরে প্রবাসীদের কল্যাণে একটি মসজিদ স্থাপনা করেন নামাজ ও ইসলামিক শিক্ষার ব্যবস্থা করা হয়ছে। ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ড পরিচালনা করা হয়েছে। এই বছর ও আপনারা যদি আমাদের কে আপনার ভোট দিয়ে জয়যুক্ত করেন তা হলে আপনাদের কাছে আমাদের দেওয়া নির্বাচনী ইস্তেহার বাস্থবায়ন করতে পারব। প্রার্থীরা সকলের কাছে ভোট প্রদানের জন্য আহবান করেন এবং সহযোগিতা কামনা করেন।
সভায় সকল প্রার্থীদের পরিচয় করিয়ে দেওয়া হয় এবং ভোট প্রার্থনা করেন।সকলেই সবুজ মামুন ও মিলন পরিষদের বিজয় কামনা করেন। সভা শেষে নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের পক্ষ থেকে আপ্পায়ন করানো হয়।
সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন মনির আহমেদ,আব্দুস সাত্তার মল্লিক, জাহাঙ্গীর আহমেদ, সুহেল আহমেদ, হাবিব আহমেদ প্রমুখ। সভায় উপস্থিত ছিলেন ইম্পেরিয়া সানরেমো প্রভিন্সের প্রবাসীরা।
১৩ টি পদে প্রার্থীরা হলেন – সভাপতি কামরুল ইসলাম সবুজ, সাধারণ সম্পাদক ফকির আল মামুন, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক মিলন, দপ্তর সম্পাদক মোল্লা আল আমিন, অর্থ সম্পাদক বেলাল হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মিয়া নাইম, মহিলা সম্পাদিকা জান্নাতুল ফেরদৌস, ক্রীড়া সম্পাদক রুকন মিয়া, আইন ও আন্তর্জাতিক সম্পাদক খান রহিম,শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক হক নাসিম,সমাজ কল্যাণ সম্পাদক শফিকুল ইসলাম, প্রচার সম্পাদক মোহাম্মদ রবিউল ও কার্যকরী সদস্য সুলাইমান।

সংবাদটি শেয়ার করুন

Developed by: