রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ইমন, অমৃতা খান, সিদ্দিকুর জোহান্সবার্গ বিমানবন্দরে বন্দি?



anika1বিনোদন ডেস্ক:: এবার আলোচনায় বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের তিন তারকা।এই তিন তারকারা হলেন ইমন, অমৃতা খান, সিদ্দিকুর রহমান। গত তিন দিন ধরে দক্ষিণ আফ্রিকার জোহান্সবার্গের ওআর ট্যাম্বো বিমানবন্দরে বন্দি বাংলাদেশের বেশ কয়েকজন অভিনয়শিল্পী। কিন্তু কেন?

৬ জানুয়ারি দক্ষিণ আফ্রিকার উদ্দেশে ঢাকা বিমানবন্দর ছেড়ে যায় একটি শুটিং ইউনিট। সেখানে দুটি সিনেমার কাজ করার কথা রয়েছে তাদের। এগুলো হলো ‘মিশন আফ্রিকা’ এবং ‘প্রথম দেখা’। একটি পরিচালনা করবেন আহমেদ আলী মন্ডল, অন্যটির পরিচালক মারুফ আহমেদ খান। এই প্রতিবেদন তৈরির সময় পর্যন্ত সিনেমা দুটির ইউনিট দক্ষিণ আফ্রিকায় প্রবেশের অনুমতি পায়নি।

সময়নিউজে প্রকাশিত খবর অনুযায়ী, বিমানবন্দর কর্তৃপক্ষ আদম পাচারের অভিযোগে পুরো ইউনিটকে আটকে রাখে। দক্ষিণ আফ্রিকা থেকে একজন প্রবাসী বাংলাদেশি ফোন করে নাম প্রকাশ না করার শর্তে জানান, ‘এই ইউনিটের সঙ্গে আমার এক আত্মীয়ের এখানে আসার কথা। তাকেও বন্দি করে রাখা হয়েছে। এই ইউনিটের বিরুদ্ধে পুরনো অভিযোগ রয়েছে। বিমানবন্দর কর্তৃপক্ষ জানায় এর আগেও এভাবে আদম পাচার হয়েছে। তারা যদি নিজেদের নির্দোষ প্রমাণ করতে না পারে তাহলে সবাইকে দেশে ফেরত পাঠানো হবে।’

উল্লেখ্য, ইমন, অমৃতা ও সিদ্দিকের ফেসবুক প্রোফাইলে ৭ জানুয়ারির পর আর কোনো আপডেট নেই। সর্বশেষ আপডেটে দেখানো হয় তারা দুবাইয়ে ট্রানজিট নিয়েছেন।

 

 

সংবাদটি শেয়ার করুন

Developed by: