সোমবার, ৮ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৪ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ইতালির পালেরমোতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশী যুবকের মৃত্যু



10855971_10202107729774170_1591955765_oপ্রবাস ডেস্ক:: ইতালির পালেরমোতে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় গতকাল ৯ ডিসেম্বর মঙ্গলবার নিহত হয়েছেন নাজমূল হোসেন (৩০) নামের এক বাংলাদেশী যুবক। তিনি মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের দামিয়া গ্রামের মৃত মাখা মিয়ার ছেলে এবং সিলেট বিভাগ পরিষদ পালেরমো সিসিলির সাধারণ সম্পাদক জনাব আবুল কালাম আজাদের ছোট ভাই।
পুলিশের তদন্তে জানা যায় সোমবার ভোরে আনুমানিক ১০:৩০ মিনিটে মোটর সাইকেলে করে কর্মস্থলে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি গাছের সাথে ধাক্কা লাগে, এতে তিনি মুখে ও ডান হাতে গুরুতর আঘাত পান। পুলিশ থাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তার এই অকাল মৃত্যুতে পালেরমো সিটির মেয়র অরলান্দ পালেরমোর পৌরসভার উপদেষ্টা পরিষদের প্রেসিডেন্ট আদাম, ভাইস প্রেসিডেন্ট ডালিয়া আক্তার সুমি, উপদেষ্টা পরিষদের সদস্য আল আমিন সহ বিভিন্ন ব্যক্তিবর্গ নিহতের শোক সন্তুপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। এছাড়াও বাংলাদেশ তরুণ প্রজন্ম পালেরমো ইতালীর পক্ষ থেকে নিহতের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়। প্রবাসী এই যুবকের অকাল মৃত্যুতে সংগঠনের পক্ষ থেকে শোক দিবস পালন করা হয়।
এরই মধ্যে তার লাশ দেশে পাঠানোর জন্যে রোম বাংলাদেশ দূতাবাস এর সাথে যোগাযোগ করা হয়েছে, কিছু আইনি প্রক্রিয়া শেষ করে দ্রুত তার মরদেহ দেশে পাঠানো হবে বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: