রবিবার, ১১ এপ্রিল ২০২১ খ্রীষ্টাব্দ | ২৮ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

ইতালিতে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের নাজমুল নিহত



28. ITALYনিউজ ডেস্ক::
ইতালিতে সড়ক দুর্ঘটনায় মো. নাজমুল ইসলাম (২৮) নামে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। তিনি মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের দীপিয়া গ্রামের মৃত মাখা মিয়ার ছেলে। মঙ্গলবার ভোরে ইতালির পালইমুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে নাজমুলের ছোট ভাই তজমুল বিষয়টি নিশ্চিত করে বলেন, ভোরে তার বড় ভাই নাজমুল মোটরসাইকেলে করে কর্মস্থলে যাচ্ছিলেন। পথে ইতালির পালইমুল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে তিনি গুরুতর আহত হন। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, মরদেহ বাংলাদেশে নিয়ে আসার প্রক্রিয়া চলছে। কনকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মামুনুর রশিদ চৌধুরী এ বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: