বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ইতালরি রোমে বাংলাদেশ দূতাবাসে মহান বজিয় দবিস উদযাপতি



5. romইতালি থেকে নাজমুল হোসনে::
ক্ষুধা, দারিদ্য ও সন্ত্রাসমুক্ত বাংলাদেশ এবং প্রবাসে বেড়ে উঠা আগামী প্রজন্মকে দেশের সঠিক শিক্ষা উপহার দেবার অঙ্গীকার গ্রহনরে মধ্য দিয়ে ইতালির রোমে মহান বজিয় দিবস উদযাপিত হয়েছে। রোম বাংলাদশে দূতাবাস এ আয়োজিত আলোচনা সভা ও বিষেশ মুনাজাতের আয়োজন করা হয়। দুতাবাসরে রাষ্ট্রদূত মোঃ শাহাদাত হোসনেরে সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রীর বাণী পাঠ করা হয়।
রাষ্ট্রদূত আগামী প্রজন্মরে শিশুদের দেশের সঠিক ইতিহাস শেখানোর জন্য জাতীয় অনুষ্ঠান গুলোতে অংশ গ্রহনরে আহবান জানান। প্রবাসীরা বিজয়ের ৪৩ বছরে বাংলাদশে অনকে দূর এগিয়ে গেছ উল্লখে করে বলনে, আমরা রাজাকার মুক্ত বাংলাদশে পেতে যাচ্ছি।
দূতাবাসরে অনুষ্ঠানে ইতালী আওয়ামীলীগরে সাধারন সম্পাদক হাসান ইকবাল,
সহ সভাপতি হাবিব চৌধুরী, জাহাঙ্গীর হোসনে ফরাজী, মিজানুর রহমান, লোকমান হোসনে, আফতাব বেপারী সহ দলীয় অন্যান্য নেতা-কর্মী উপস্থতি ছলিনে।
শেষে বাংলাদেশের সাথে সময় মিলিয়ে সম্মলিত ভাবে জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: