বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৩ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

ইজতেমার জন্য অবরোধ প্রত্যাহার করতে ধর্মমন্ত্রীর অনুরোধ



Mymensingh-pic-01-300x180নিউজ ডেস্ক :: বিশ্ব ইজতেমা সফল করতে অবরোধ কর্মসূচি প্রত্যাহারের অনুরোধ জানিয়েছেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান।
বুধবার সকালে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত এক সাংবাদিক সম্মেলনে তিনি এ অনুরোধ জানান।
তিনি বলেছেন, বিশ্বের মুসলিম উম্মাহর কাছে বাংলাদেশের মান-সম্মান যাতে ক্ষুণ্ন না হয় সেজন্য মুসল্লিদের ইজতেমায় আসার পথ সুগম করতে অবরোধ প্রত্যাহার করা জরুরি।
ধর্মমন্ত্রী বিএনপির অবরোধ কর্মসূচির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, যুদ্ধাপরাধীদের পৃষ্ঠপোষকতায় বিএনপি বাংলাদেশের সুনাম নষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।
তিনি বলেন, আগামী ৯ জানুয়ারি থেকে টঙ্গীতে মুসলিম জাহানের দ্বিতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব বিশ্ব ইজতেমা অনুষ্ঠিত হচ্ছে। আর এমন সময়ে বিএনপি সারাদেশে অবরোধ ঘোষণা করেছেন।
তিনি বলেন, বিএনপির নেত্রীকে বিনয়ের সাথে অনুরোধ করবো দেশবিরোধী ষড়যন্ত্র বন্ধ করে ধর্মপ্রাণ মুসল্লিদের বিশ্ব ইজতেমা সফল করতে অবৈধ অবরোধ প্রত্যাহার করবেন।
ধর্মমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত কোনো ধর্মীয় অনুষ্ঠানের প্রতি সম্মান দেখায় না। তারা শুধু ধর্ম নিয়ে রাজনীতি করে। তা না হলে ইজতেমার সময় অবরোধ কর্মসূচি দিতেন না।
এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বেনাপোলে যারা আটকা পড়েছেন, তাদেরকে ইজতেমায় আসার সুযোগ করে দেয়ার জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে বলা হয়েছে।
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান খান মিল্কী ও নাজিমউদ্দিন আহমদ, শহর আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম তারা, দপ্তর সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু, রেজাউল হাসান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Developed by: