রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আ.লীগের সমাবেশে ককটেল বিস্ফোরণ, আগ্নেয়াস্ত্র ও গুলিসহ গ্রেফতার ২



grepterনিউজ ডেস্ক :: বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগের সমাবেশে ককটেলের বিস্ফোরণ পর আগ্নেয়াস্ত্র ও গুলিসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে।
সোমবার বেলা আড়াইটার দিকে সমাবেশস্থল সোহরাওয়ার্দী উদ্যানে প্রবেশের কালীমন্দির গেট থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।
গ্রেফতারকৃতদের একজন শাহীন এবং অপরজন জসিম বলে তাৎক্ষণিকভাবে পুলিশ জানিয়েছে। তাদের একজনের কাছ থেকে একটি পিস্তল এবং অপরজনের কাছ থেকে ২৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
বেলা দুইটার দিকে সমাবেশে প্রবেশের বাংলা একাডেমির বিপরীত পাশের গেট দিয়ে যুবলীগের একটি মিছিল প্রবেশকালে পরপর তিনটি ককটেলের বিস্ফোরণ ঘটে। এতে তিনজন আহত হয়।
এছাড়া ঘটনাস্থল থেকে অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে সেটি নিষ্ক্রিয় করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।
১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় দলের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখার কথা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: