বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৭ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আয়েশা আক্তার রিপার হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার ০৩



greftarনিউজ ডেস্ক: ধানমন্ডিতে ছিনতাইকালে নিহত আয়েশা আক্তার রিপার ছিনতাইয়ের ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেফতার করেছে ধানমন্ডি থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মোঃ আবুল কালাম, মোঃ হেমায়েত হোসেন ওরফে হিমু ও মোঃ আলমগীর হোসেন ওরফে রতন।

আজ মঙ্গলবার মধ্যরাত ০২.০০ টায় ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু বকর সিদ্দিক ও ইন্সপেক্টর (তদন্ত) মোঃ হেলাল উদ্দিনের সমন্বয়ে গঠিত টিম তাদেরকে মিরপুর থানাধীন ৬ নং সেকশন থেকে গ্রেফতার করে।

এ সময় তাদের নিকট থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত একটি মাইক্রোবাস উদ্ধার করা হয়েছে। এ ছাড়াও তাদের নিকট থেকে ৪টি মহিলাদের ব্যবহৃত ভ্যানিটি ব্যাগ, ১টি ল্যাপটপ ব্যাগ ও ২টি চাঁপাতি উদ্ধার করা হয়েছে। যা তারা ঢাকা শহরে বিভিন্ন স্থান থেকে ছিনতাই করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

উল্লেখ্য, গত ২৮/১০/২০১৪ তারিখ সময় অনুমান ০৬.৪৫ টায় ধানমন্ডি মডেল থানাধীন সোবহানবাগ মসজিদের সামনে আয়েশা আক্তার রিপা ছিনতাইকারী কর্তৃক নিহত হয়।
রিপা এ সময় খান মোঃ ইব্রাহীম সহ রিক্সাযোগে কলাবাগান বাসস্ট্যান্ড হতে লালমাটিয়া তার বোনের বাসায় যাওয়ার পথে ছিনতাইকারীদের কবলে পড়েন।

ছিনতাইকারী মাইক্রোবাসযোগে তার ডান হাতে থাকা ভ্যানিটিব্যাগ ছিনিয়ে নেয়ার সময় রিপাকে টেনে হিচঁড়ে প্রায় ৫০০ গজ দূরে নিয়ে যায়। এতে রিপা মাথায় গুরুতর আহত হলে খান মোঃ ইব্রাহীম তাকে নিকটস্থ বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রিপার ভাই মোঃ রায়হান শাহজাদা ওরফে রবি ধানমন্ডি থানায় একটি অভিযোগ করেন।

তার অভিযোগের ভিত্তিতে ধানমন্ডি থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: