শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আহত শাকিব খান



shakib-khan-9-B1বিনোদন ডেস্ক :: শামীম আহমেদ রনির ‘মেন্টাল’ ছবিতে অভিনয় করতে গিয়ে আহত হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। ৩১ ডিসেম্বর এ ছবির একটি ঝুঁকিপূর্ণ দৃশ্যে শুটিং করতে গিয়ে কোমরে চোট পান তিনি। তাই পরিচালক তাৎক্ষণিকভাবে ছবির শুটিং বন্ধ করে দেন। এরপর দুই দিন শুটিং করতে পারেননি শাকিব। তবে বর্তমানে তার কোমরের অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। সে কারণে গতকাল থেকে আবারও তিনি এ ছবির শুটিং শুরু করেছেন।
এ প্রসঙ্গে শাকিব খান বলেন, আমি বেশ ভালোই চোট পেয়েছি। কোমরে প্রচন্ড ব্যথা করছিল। ডাক্তারের পরামর্শে ওষুধ নিয়েছি। তবে এখন কিছুটা স্বস্তিবোধ করছি। তিনি আরো বলেন, শনিবার থেকে আবার এ ছবির শুটিং শুরু করেছি। হয়তো কয়েকদিন লাফালাফির কোনো দৃশ্য করতে পারব না। তবে সাধারণ দৃশ্যের কাজ চালিয়ে যেতে পারব। শামীম আহমেদ রনি জানান, শাকিব খানের চোট অনেকটা মারাত্মকই ছিল। তবে আশার কথা, তিনি তাড়াতাড়িই সুস্থ হয়ে উঠেছেন। মেন্টাল ছবিতে শাকিব খান ছাড়াও আরো অভিনয় করেছেন তিশা, আঁচল, মিশা সওদাগর প্রমুখ। এছাড়া ছবির আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কণ্ঠশিল্পী পড়শী। ১২ ডিসেম্বর থেকে এফডিসি ও রাজধানীর আশপাশের এলাকায় এ ছবির দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: