শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২ খ্রীষ্টাব্দ | ১৫ মাঘ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আল জাজিরা টেলিভিশন কোন গোষ্ঠির পক্ষে কাজ করছে’



ctgনিউজ ডেস্ক: আল জাজিরা টেলিভিশন কোন গোষ্ঠির পক্ষে হয়ে কাজ করছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রামের সর্বস্তরের সাংস্কৃতিক কর্মী ও সচেতন নাগরিক সমাজ।
আজ মঙ্গলবার সকাল ১০টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তারা এ মন্তব্য করেন।

মুক্তিযুদ্ধ ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল নিয়ে আল জাজিরা টেলিভিশনের মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশের আয়োজন করে সর্বস্তরের সাংস্কৃতিক কর্মী ও সচেতন নাগরিক সমাজ।
বক্তারা বলেন, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের রায় নিয়ে সমালোচনা করার অধিকার বিশ্বের কারও নেই। আল জাজিরা টেলিভিশন মুক্তিযুদ্ধ ও আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল নিয়ে যে ভুল তথ্য দিচ্ছে তা ন্যাক্করজনক।

বক্তারা ভুল তথ্য পরিবেশন থেকে আল জাজিরা টেলিভিশন বিরত থাকার আহ্বান জানিয়ে বলেন, আপনার সত্যের পথে নেই। আমরা সরকারের পথে এ টেলিভিশন সম্পচার বন্ধের দাবি জানায়।

সমাবেশে আল জাজিরা টেলিভিশন না দেখার জন্য সবার প্রতি অনুরোধ জানানো হয়।

স্বাগত বক্তব্য দেন কবি ও প্রাবন্ধিক কামরুল হাসান বাদল।

প্রমার সভাপতি ও আবৃত্তি শিল্পী রাশেল হাসানের সঞ্চলনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম পেশাজীবী সমন্বয় পরিষদের সভাপতি ডা. এ কিউএম সিরাজুল ইসলাম, চট্টগ্রামের গণজাগরণ মঞ্চের সমন্বয়ক শরীফ চৌহান, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, কবি ও প্রাবন্ধিক আবুল মোমেন, উদীচীর কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. চন্দন ধর, সংগঠক সুনীল দে, শিক্ষিকা সালমা মিলি, বঙ্গবন্ধু সাংস্কৃতি জোটের সভাপতি অনুপ বিশ্বাস, মুক্তিযোদ্ধা ও সাংবাদিক বালাকেত উল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: