শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «   সিঙ্গাপুরে আরও ১০ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মিশিগানের হাসপাতালে আর রোগী রাখার জায়গা নেই  » «   ৩ হাসপাতাল ঘুরে চিকিৎসা না পেয়ে স্কুলছাত্রের মৃত্যু  » «  

‘আল্লাহ আপনাদের বিচার করবেন’



6. azharনিউজ ডেস্ক::
আল্লাহ আপনাদের বিচার করবেন বলে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের বিচারপতিদের প্রতি মন্তব্য করেছেন মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি জামায়াতের সেক্রেটারি জেনারেল এটিএম আজহারুল ইসলাম।
তিনি বলেন, এ রায় সঠিক নয়। আমি নির্দোষ। আল্লাহ আপনাদের বিচার করবেন। ইনশাল্লাহ। এসময় তিনি ‘আল্লাহু আকবর’ ধ্বনি উচ্চারণ করেন।

উল্লেখ্য, মঙ্গলবার দুপুরে মানবতাবিরোধী ৬টি অভিযোগের মধ্যে ৩টিতে মৃত্যুদন্ডের আদেশ দেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল-১ এর চেয়ারম্যান বিচারপতি এম. ইনায়েতুর রহমান। এছাড়া একটিতে ২৫ বছর এবং একটিতে ৫ বছরের কারাদন্ড প্রদান করে আদালত। অপর অভিযোগে কোনো সাজা প্রদান করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: