সোমবার, ৩ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams
সর্বশেষ সংবাদ
অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «   ফিনল্যান্ডে ভিন্ন আবহে ঈদ উদযাপন  » «   উপকূলে আমফানের আঘাত  » «   করোনা চিকিৎসায় ইতিবাচক ফলাফল দেখতে পেয়েছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা  » «   করোনার টিকা আবিষ্কারের দাবি ইতালির বিজ্ঞানীদের  » «   জেলে করোনা আতঙ্কে প্রিন্সেস বাসমাহ  » «   ঘুষের প্রশ্ন কিভাবে আসে, বললেন ওষুধ প্রশাসনের ডিজি  » «   কিশোরগঞ্জে এবার করোনায় সুস্থ হলেন চিকিৎসক  » «   স্বাস্থ্য মন্ত্রণালয় অজ্ঞতাবশত ভুল বলিয়াছে: ডা. জাফরুল্লাহ  » «   বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা ৩০ লাখ ছাড়িয়েছে  » «   ফ্রান্সে টানা চতুর্থদিন মৃত্যুর রেকর্ড, ৪ হাজার ছাড়াল প্রাণহানি  » «  

‘আল্লাহু আকবর’ বলে হামলা চালানো ব্যক্তি নিহত



10. jongi newsআন্তর্জাতিক ডেস্ক::
‘আল্লাহু আকবর’ বলে হামলা চালানো এক ব্যক্তিকে গুলি করে হত্যা করেছে ফ্রান্সের পুলিশ। এই ব্যক্তি একটি ধারালো ছুরি নিয়ে একদল পুলিশের ওপর হামলা চালিয়ে পুলিশের তিন সদস্যকে আহত করেন। পরে গুলি করে পুলিশ তাকে হত্যা করে।

বিবিসি অনলাইনের এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

ফ্রান্সের ট্যুরস শহরের জোউ-লেস-ট্যুরস পুলিশ স্টেশনে হামলা করে তিন পুলিশ সদস্যকে আহত করার পর শহরের একটি স্থানে এই ব্যক্তিকে গুলি করে পুলিশ।

এই ঘটনায় প্রাথমিক তদন্ত শেষে ফ্রান্সের গোয়েন্দারা এএফপিকে জানিয়েছে, পুলিশের ওপর হামলাকারী এই ব্যক্তি একজন বুরুন্ডি বংশোদ্ভূত ফরাসি নাগরিক। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনার অভিযোগ রয়েছে।

ফ্রান্সের পুলিশ ইউনিয়নের সদস্য ক্রিসটোপ ক্রেপিন দেশটির ‘২ টিভি’ চ্যানেলকে জানিয়েছেন, হামলাকারীর হাতে লম্বা একটি ছুরি ছিল। এ ধরনের ছুরি সাধারণত রান্নাঘরে ব্যবহার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Developed by: