মঙ্গলবার, ৯ অগাস্ট ২০২২ খ্রীষ্টাব্দ | ২৫ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আম্বরখানায় সিএনজি স্ট্যান্ডে চাঁদা দাবী নিয়ে সংঘর্ষ : আহত ৫



15.-amborkhanaনিউজ ডেস্ক :: নগরীর আম্বরখানায় সিএনজি স্ট্যান্ডে চাঁদাদাবীকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেল ৪টার দিকে দু’পক্ষের সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। আম্বরখানা সিএনজি স্ট্যান্ডের সভাপতি ফরিদ আহমদ ও সেক্রেটারী মুশাহিদ মিয়া জানা যায়, দীর্ঘ ৬ মাস যাবৎ আম্বরখানা সাহেদ মিয়ার কোলানীতে থাকা দুলাল মিয়ার নেতৃত্বে একদল দুর্বৃত্তরা দাবী করে আসছে। কিন্তু স্ট্যান্ড কর্তৃপক্ষ চাঁদা দেয়ার ব্যাপারে অপরাগতা জানালে দুর্বৃত্তরা প্রায় সময় রাস্তার পাশে থাকা গাড়ি ও চালকদের বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে দীর্ঘ দিন ধরে। এর ধারাবাহিকতায় মঙ্গলবার বিকেল ৪টায় স্ট্যান্ডে কর্মরত মাস্টার হেলাল আহমদ সিএনজি’র রিসিডি কাটতে গেলে দুলাল মিয়া তখন ওই রিসিডি’র ওপর চাঁদা দাবী করেন। এসময় কর্মরত স্ট্যান্ড মাস্টার হেলাল তাতে অপরাগতা জানান। এসময় দুলাল মিয়া ফোনের মাধ্যমে তার লোকবলকে সিএনজি ও মোটারসাইকেল যোগে ঘটনাস্থলে আনেন। এক পর্যায়ে কথাকাটা জের ধরে দুলাল মিয়ার দলবল সিএনজি স্ট্যান্ডের রাখা গাড়ি ও চালকদের উপর অর্তকিত হামলা চালায়। এতে স্ট্যান্ডে বেশ কয়েকটি গাড়িসহ আহত হন ৫ চালক।

আহতরা হচ্ছেন- স্ট্যান্ড ম্যানেজার আহমদ আলী (৩৫) সিএনজি চালক কালাম আহমদ (২২), কালা মিয়া (৩০), পাবেল (২৫) ও শুকুর আহমদ (৩০)।
পরে আহতদেরকে চিকিৎসার জন্য সিলেট ওসমানী হাসপাতাল ও আশপাশের বিভিন্ন ফার্মেসীতে প্রাথমিক চিকিৎসার জন্য পাঠানো হয়।
এদিকে, খবর পেয়ে বিমানবন্দর থানার এসআই সাইদু’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এসময় পুলিশ ঘটনাস্থল হতে দুর্বৃত্তদের বহনকা একটি সিএনজি (সিলেট-থ-১২-৯৩৭২) জব্ধ করে। এ ঘটনায় কাউকে গ্রেফতার করা হয় নি বলে জানা যায়।
এসআই সাইদুর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সিএনজি স্ট্যান্ডে চালক ও কোলনীর ছেলেদের মধ্যে সংঘর্ষ ঘটে। ঘটনাটি ঠিক কি কারণে ঘটেছে আমরা তা এখন নিশ্চিত হতে পারিনি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: