বৃহস্পতিবার, ১ ডিসেম্বর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৭ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আমেরিকায় বাঙালি স্কুলছাত্রের ৭ কোটি ডলার মুনাফা!



9.নিউজ ডেস্ক::
শিরোনাম দেখে আঁতকে উঠারই কথা। তাও আবার এক স্কুলছাত্র একাই এত টাকার মালিক। ঘটনাটি হলো মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক শহরের এক বাঙালি ছাত্রের। স্কুলে টিফিনের বিরতির ফাঁকে শেয়ার ব্যবসা করে সাত কোটি ২০ লাখ ডলার আয় করেছে বলে জানা গেছে।

নিউ ইয়র্ক ম্যাগাজিনের একটি খবরে বলা হয়েছে ১৭ বছর বয়সী মো. ইসলাম তার মুনাফার একটি অংশ দিয়ে একটি বিলাসবহুল বিএমডাব্লিউ গাড়ি কিনেছে। যদিও গাড়ি চালানোর বয়স তার এখনো হয়নি।
তবে এই বিপুল মুনাফা সম্পর্কে সে নিজে মুখ খোলেনি। শুধু নিউ ইয়র্ক ম্যাগাজিনকে এটুকুই বলেছে যে তার আয় অংকে আট সংখ্যারও বেশি।

খবরে আরো বলা হয়েছে, মো. ইসলাম নিউ ইয়র্কের কুইন্স এলাকার বাসিন্দা আর স্থানীয় স্টাইভেসান্ট হাইস্কুলের সিনিয়র গ্রেডের ছাত্র।

তার মা-বাবা বাংলাভাষী এবং দক্ষিণ এশিয়া থেকে যুক্তরাষ্ট্রে অভিবাসন করেছে বলে ওই ম্যাগাজিনের খবরে বলা হয়েছে। এই বিপুল অর্থ মুনাফা করার পর ইসলাম একটি দামী ফ্ল্যাটও ভাড়া করেছে। কিন্তু তার মা-বাবা তাকে একা ছাড়তে রাজি নয়। সূত্র : বিবিসি।

সংবাদটি শেয়ার করুন

Developed by: