রবিবার, ১৩ জুন ২০২১ খ্রীষ্টাব্দ | ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «   পানিতে দাঁড়িয়েই কয়রাবাসীর ঈদের নামাজ  » «   ২৪ ঘণ্টায় করোনা শনাক্তের রেকর্ড, মৃত্যু ৫০০ ছাড়ালো  » «  

আমি ধন সম্পদ অর্জনের জন্য এমপি হইনি —পীর ফজলুল রহমান মিসবাহ এমপি



15.সুনামগঞ্জ সংবাদদাতা: সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট পীর ফজলুল রহমান মিসবাহ বলেছেন, আমি এমপি হয়েছি ধন সম্পদ অর্জন করার জন্য নয়, মানুষের কল্যাণে কাজ করার জন্য। আমি সবার পাশে থাকতে চাই।
তিনি বলেন, ইব্রাহিমপুর গ্রামের পাশে সুরমা নদী ভাঙনের ভয়াভহ পরিস্থিতি মোকাবিলায় তিনি দ্রুত ব্যবস্থা নেওয়ার আশ্বাস ব্যক্ত করেন। সুরমার ব্রিজটি মার্চ মাসের মধ্যে কাজ শেষ করে জনগণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেয়া হবে। এই এলাকার মানুষের সুরমা ব্রিজ ব্যবহারের সুবিধার্থে ধোপাজান নদীর উপর আরও একটি সেতু নির্মাণ করার আশাবাদ ব্যক্ত করে বলেন, এতে জেলা শহরের সাথে উপজেলা সদরের লোকজেনর যাতায়াতের একটি দৃষ্টান্ত স্থাপন হবে।
ইব্রাহিমপুর-বেরীগাঁও সড়কের কাজ দ্রুত শুরু করার প্রত্যয় ব্যক্ত করে বলেন, এই সড়ক নির্মাণ হলে সুরমা উত্তরপাড়ের লোকজন অতি সহজে শহরে আসা যাওয়া করতে পারবে।
গতকাল রবিবার বিকেলে সদর উপজেলার সুরমা ইউনিয়নের পূর্ব ইব্রাহিমপুর গ্রামের পাশে নদীভাঙন এলাকা পরিদর্শন শেষে গ্রামবাসীর দেয়া সংবর্ধনায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
মুক্তিযোদ্ধা হাজী সৈয়দুর রহমানের সভাপতিত্বে ও সাংবাদিক আকরাম উদ্দিনের সঞ্চালনায় সভায় অন্যন্যের মাঝে বক্তব্য রাখেন সুনামগঞ্জ পৌরসভার পানেল মেয়র মনির উদ্দিন মনির, জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক মোঃ আব্দুর রশিদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Developed by: