শনিবার, ১ অক্টোবর ২০২২ খ্রীষ্টাব্দ | ১৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ
সর্বশেষ সংবাদ
সংবাদ ২১ ডটকম সম্পাদক ইজিএনের নতুন সভাপতি, অনুরূপ সম্পাদক  » «   ফিনল্যান্ডে ভাষা শহীদ দিবস পালন  » «   ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে পর্নো ভিডিও!  » «   বর্ণাঢ্য আয়োজনে ভেরনো’র প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন  » «   স্টকহোম বাংলাদেশ দূতাবাসে ‘গণহত্যা দিবস-২০২১’ পালিত  » «   নিকাব ছেড়ে পশ্চিমা পোশাকে ব্রিটেন ফেরার লড়াইয়ে শামীমা(ভিডিও)  » «   হারুন আর রশিদের জীবন বাঁচাতে এগিয়ে আসুন  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক তৃতীয়বারের মত ইজিএন সচিব নির্বাচিত  » «   মাহমুদ-উস সামাদ চৌধুরী`র মৃত্যুতে বঙ্গবন্ধু পরিষদ ফিনল্যান্ডের শোক  » «   সংবাদ ২১ ডটকম সম্পাদক আন্তর্জাতিক `এইজে´র কমিটি সদস্য নির্বাচিত  » «   ফিনল্যান্ডে মহান ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন  » «   দেশে চীনের ভ্যাকসিন ট্রায়ালের অনুমতি দিয়েছে সরকার  » «   অক্টোবর-নভেম্বরেই অক্সফোর্ডের ভ্যাকিসন  » «   রিজেন্ট হাসপাতালের এমডি মিজান গ্রেফতার  » «   নকল মাস্ককাণ্ডে ৩ দিনের রিমান্ডে অপরাজিতার শারমিন  » «  

আমি এ রাজনীতি চাইনি : এরশাদ



ershad1-300x232নিউজ ডেস্ক :: জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, যা দেখলাম তা মর্মান্তিক। এ দৃশ্য দেখে আমার আর রাজনীতি করতে ইচ্ছা করছে না। আমি এ রাজনীতি চাই না। আমরা জনগণের জন্য রাজনীতি করি। মানুষ মারার রাজনীতি করি না। এটা মানুষ পুড়িয়ে মারার রাজনীতি। আমি এ রাজনীতি ঘৃণা করি।
সোমবার সকাল পৌনে ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ২০ দলীয় জোটের ডাকা অনির্দিষ্টকালের অবরোধে সহিংসতায় অগ্নিদগ্ধদের দেখতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন।
এরশাদ বলেন, আগামী রাজনীতি সংস্কারের জন্য আমি সব রাজনীতিবিদদের বসার আহ্বান জানাই।
তিনি বলেন, বর্তমানে দেশের যে অবস্থা চলছে তাতে সবাই শঙ্কিত। সন্তানকে স্কুলে পাঠিয়ে সঙ্কিত থাকতে হয়। ক্ষমতায় যাওয়ার জন্য মানুষ মেরে ক্ষমতায় যাবে তা মানুষ চায় না। ক্ষমতায় যেতে হলে জনগণের সমর্থনই যথেষ্ট। সহিংসতা নয়।
তিনি আরও বলেন, মানুষ পুড়িয়ে হত্যা করা নয়। আশা করি এ সঙ্কট শেষ হবে সবাই শান্তিতে থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Developed by: